The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সারেগামাপা গ্র্যান্ড ফিনালে: তৃতীয় হলেও পুরো বাঙালিয়ানা প্রমাণ করলেন নোবেল

গতকাল (রবিবার) ছিলো ওপার বাংলার জনপ্রিয় বাংলা চ্যানেল জি-বাংলার সংগীত বিষয়ক রিয়েলিটি শো সারেগামাপার গ্র্যান্ড ফিনালে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সারেগামাপা গ্র্যান্ড ফিনালে তৃতীয় হলেও পুরো বাঙালিয়ানা প্রমাণ করলেন বাংলাদেশের গায়ক মাইনুল আহসান নোবেল। আমি বাংলার গান গাই… এবং জেমস্ এর আমার সোনার বাংলা.. গান গিয়ে দর্শক ও শ্রোতাদের মাতিয়ে তোলেন তিনি।

সারেগামাপা গ্র্যান্ড ফিনালে: তৃতীয় হলেও পুরো বাঙালিয়ানা প্রমাণ করলেন নোবেল 1

সারেগামাপা গ্র্যান্ড ফিনালে তৃতীয় হলেও পুরো বাঙালিয়ানা প্রমাণ করলেন বাংলাদেশের গায়ক মাইনুল আহসান নোবেল। আমি বাংলার গান গাই… এবং জেমস্ এর আমার সোনার বাংলা.. গান গিয়ে দর্শক ও শ্রোতাদের মাতিয়ে তোলেন তিনি।

গতকাল (রবিবার) ছিলো ওপার বাংলার জনপ্রিয় বাংলা চ্যানেল জি-বাংলার সংগীত বিষয়ক রিয়েলিটি শো সারেগামাপার গ্র্যান্ড ফিনালে। বেশ জাঁকজমকপূর্ণ আয়োজন করা হয়েছিলো। ৬ জন গ্র্যান্ড ফিনালে এই সময় তাদের গান পরিবেশন করেন। প্রথম রাউন্ডে আমি বাংলায় গান গাই…. গেলে উপস্থিত দর্শকদের মনে কাটা ফেলেন বাংলাদেশের এই অন্যতম প্রতিযোগী। এই সময় অন্ধকার হলরুমে মোবাইলের আলো জ্বেলে এক অন্যরকম অনুভূতির সৃষ্টি হয়। উপস্থিত দর্শকরা যেনো নোবেলের গানে মুগ্ধ হয়ে যান।

দ্বিতীয় রাউন্ডে নোবেল গান গাইলেন প্রিন্স মাহমুদের লেখা, জেমস্ এর গাওয়া সেই আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি… গানটি। এই গানটিও সকলের হৃদয়ে নাড়া দেয়।

সবচেয়ে একটি বিষয় বাঙালিদের কাছে ভালো লেগেছে, আর সেটি হলো ওপার বাংলার বাকি ৫ জনের প্রায় সবাই হিন্দি গান গেয়েছেন। কিন্তু নোবেল যেনো সমগ্র পৃথিবীর বাঙালিদের প্রতিদিনত্ব করলেন। তিনি দুটি গানই গাইলেন বাংলা গান। যে কারণে ওপার বাংলা অর্থাৎ কোলকাতার দর্শকরাও নোবেল নোবেল বলে ধ্বনি তোলেন।

যদিও বিচারকদের বিবেচনা নিয়ে অনেক বিতর্ক এবং অভিযোগ রয়েছে অনেকের কাছেই। কারণ নোবেল বাংলাদেশের প্রতিযোগী হওয়ায় কিছুটা পিছিয়ে দিয়েছেন তারা। অঙ্কিতার প্রথম হওয়া নিয়ে কারও কোনো সন্দেহ নেই। কারণ প্রথম থেকেই অঙ্কিতা অনেক ভালো গান করছিলেন। তাই প্রথম থেকেই সবাই ধরে নিয়েছিলেন এবারের সারেগামাপাতে অঙ্কিতা হবেন চ্যাম্পিয়ন। তবে সকলের ধারণা ছিলো নোবেল দ্বিতীয় হবেন। যেহেতু যৌথভাবে দ্বিতীয় ও তৃতীয় করা হয়েছে। তাই সবারই ধারণা ছিলো নোবেল দ্বিতীয় হবেন। কিন্তু তা না হয়ে হয়ে তাকে করা হয়েছে যৌথভাবে তৃতীয়।

এই অনুষ্ঠানে প্রথম হয়েছেন অঙ্কিতা
যৌথভাবে দ্বিতীয় হয়েছেন গৌরব ও স্নিগ্ধজিৎ
যৌথভাবে তৃতীয় হয়েছেন প্রীতম ও নোবেল
কালিকা প্রসাদ স্মৃতি পুরস্কার পান সুমন

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...