The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

খাবার প্লেট হতে লাফিয়ে পালাচ্ছে মাংস! [ভিডিও]

বাজার হতে মুরগির মাংস কিনে আনার পর সেটি কই মাছের মতো লাফাচ্ছে তা কি কখনও দেখেছেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাঝে মধ্যে এমন কিছু ভিডিও আমাদের বিস্মিত করে। যেমন করেছে এই ভিডিওটি। এই ভিডিওটি দেখলে আপনিও আশ্চর্য হবেন। একবার দেখেই নিন না।

খাবার প্লেট হতে লাফিয়ে পালাচ্ছে মাংস! [ভিডিও] 1

বাজার হতে মুরগির মাংস কিনে আনার পর সেটি কই মাছের মতো লাফাচ্ছে তা কি কখনও দেখেছেন? কাটা মাংস আবার কখনও লাফাই নাকি! তবে ঘটনা যদি সত্যিই হয়, তাহলে আপনি এটিকে কী বলবেন? এমন একটি দৃশ্য যদি আপনি নিজের চোখে দেখেন তাহলে আপনিও বিস্মিত হবেন!

সম্প্রতি ফেসবুকে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, প্লেটে রাখা একটি মাংসের টুকরো রীতিমতো লাফাতে লাফাতে নিচে পড়ে যাচ্ছে!

ফেসবুকে রি প্রিটিরেডবোন ফিলিপস নামে একটি প্রোফাইলে ভিডিওটি পোস্ট করা হয়। ৩৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, রান্নার জন্য একটি প্লেটে কয়েক টুকরো মুরগির মাংস রাখা রয়েছে। তার মধ্যে একটি মাঝারি আকারের মাংসের টুকরো নড়তে শুরু করে দিলো। এমনকি সেটি নড়তে নড়তে প্লেট থেকে বেরিয়ে এক সময় নিচে পড়ে যায়। এই ঘটনা দেখে সম্ভবত যিনি ভিডিও রেকর্ড করছিলেন সেই নারী চিৎকারও করে ওঠেন।

এমন একটি ভিডিওটি ভাইরাল হতে সময় লাগেনি। গত ১০ জুলাই এই ভিডিওটি পোস্ট করা হয়। অথচ ইতিমধ্যেই ভিডিওটি দেড় কোটি বারের বেশি দেখা হয়ে গেছে। লাইক পড়েছে ৩০ হাজার ও কমেন্ট ৬৫ হাজারের উপরে। এটি শেয়ার হয়েছে ২ লাখ ২৫ হাজারেরও বেশি বার।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...