The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঈদে মুক্তির সম্ভাবনা শাকিব-বুবলীর ‘মনের মত মানুষ পাইলাম না’

মনে করা হচ্ছে আসছে ঈদে দর্শকরা সিনেমা হলে একটি পরিচ্ছন্ন সিনেমা দেখতে পাবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই সময়ের সবচেয়ে সফল ও জনপ্রিয় জুটি শাকিব খান ও বুবলী অভিনীত বিগ বাজেটের সিনেমা ‘মনের মত মানুষ পাইলাম না’ এই ঈদে মুক্তি পেতে পারে।

ঈদে মুক্তির সম্ভাবনা শাকিব-বুবলীর 'মনের মত মানুষ পাইলাম না' 1

ইতিমধ্যেই ‘মনের মত মানুষ পাইলাম না’ চলচ্চিত্রটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত পরিচালক জাকির হোসেন রাজু।

সম্প্রতি সেন্সরে ছবিটি বিনাকর্তনে ছাড়পত্র পায় এটি। ছাড়পত্রের খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামূল কবির। তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন, ছবিটি দেখে খুবই ভালো লেগেছে। খুব সুন্দর একটি গল্পের ছবি এটি। শুধু আমার না বোর্ডের সকলেই বেশ প্রশংসা করেছেন এই ছবির। প্রশংসা পাবার মতই ছবি এটি।

মনে করা হচ্ছে আসছে ঈদে দর্শকরা সিনেমা হলে একটি পরিচ্ছন্ন সিনেমা দেখতে পাবেন। এদিকে শাকিব খানও শুরু থেকেই বলে আসছেন যে ভালো একটি গল্পের সিনেমা হতে চলেছে এটি।

পরিচালক জাকির হোসেন রাজু বলেছেন, ‘ছবিটি শুধু শাকিব-বুবলীর প্রেমের ছবি তা না, এটি মূলত একটি সামাজিক গল্প নির্ভর সিনেমা। যেখানে সমাজের অনেক অসঙ্গতি, নানা সমস্যার কথা তুলে ধরা হয়েছে। সিনেমাটি দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি।’

ঈদে মুক্তির সম্ভাবনা শাকিব-বুবলীর 'মনের মত মানুষ পাইলাম না' 2

এই ছবিটির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটির গানগুলো লিখেছেন জাকির হোসেন রাজু এবং গাজী মাজহারুল আনোয়ার।

‘মনের মত মানুষ পাইলাম না’ ছবির গানগুলোর সুর ও সঙ্গীত করেছেন শফিক তুহিন। এরমধ্যে দুটি গানের দৃশ্যায়ন হয়েছে তুরস্কের নান্দনিক লোকেশনে। এই সিনেমাটি প্রযোজনা করেছে দেশ বাংলা মাল্টিমিডিয়া।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...