The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শুক্রবার ঢাকায় মুক্তি পাচ্ছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: হবস অ্যান্ড শ’

এক ফ্রেমে এবার দেখা যাবে- ভিন ডিজেল, ডোয়াইন জনসন এবং জেসন স্ট্যাথামের মতো অ্যাকশন তারকাদেরকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজ মানেই দুরন্ত এক গতি ও রোমাঞ্চ। বিশ্বব্যাপী সাড়া জাগানো একটি সিনেমা এটি। ২ বছর পর আবারও আসছে এই ফ্রাঞ্চাইজির সিনেমাটি। শুক্রবার ঢাকায় মুক্তি পাচ্ছে এই চলচ্চিত্রটি।

শুক্রবার ঢাকায় মুক্তি পাচ্ছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: হবস অ্যান্ড শ’ 1

হলিউডের এই সিনেমাটি দেখার জন্য দর্শকদের উন্মাদনার যেনো শেষ নেই। বিষয়টি নিয়ে মোট ৮টি সিনেমা পর্দায় এসেছে এই ফ্রাঞ্চাইজির। সবগুলো সিনেমাই বক্স অফিস মাত করতে সক্ষম হয়েছে।

এই সিরিজের সর্বশেষ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৭ সালে। তারপর থেকে ভক্তরা মুখিয়ে ছিলেন নতুন সিনেমা দেখার জন্য। এখন সেই অপেক্ষার পালা শেষ। আগামীকাল (২ আগস্ট) বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে সিরিজের নতুন সিনেমা ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: হবস অ্যান্ড শ’।

এই সিনেমাটি বাংলাদেশের দর্শকরাও একই দিন থেকে সিনেমাটি দেখতে পাবেন। তবে কেবলমাত্র ঢাকার দর্শকরা। এই চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে।

এক ফ্রেমে এবার দেখা যাবে- ভিন ডিজেল, ডোয়াইন জনসন এবং জেসন স্ট্যাথামের মতো অ্যাকশন তারকাদেরকে। তবে এবার তাদের সঙ্গে যোগ দিয়েছেন অভিনেতা ইদরিস এলবা। যদিও তার চরিত্রটি একটি নেতিবাচক। তাকে দেখা যাবে ডোয়াইন জনসন এবং জেসন স্ট্যাথামের বিপরীতে খল চরিত্রে।

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-এর পরবর্তী সিরিজ ‘হবস অ্যান্ড শ’-তে দেখা যাবে এই অভিনেতাকে। ডেডপুল ২ ছবির পরিচালক ডেভিড লিচ এই ছবিটি পরিচালনা করেছেন। ডোয়াইন জনসন তার চরিত্র লুক হবস চরিত্রে দেখা দেবেন। এতে জেসন স্ট্যাথাম থাকবেন অপরাধী ডেকার্ড শ হিসেবে। এর পান্ডুলিপি লিখেছেন ক্রিস মর্গান। এই সিরিজে ডোয়াইন জনসনের হবস চরিত্রটি আসার পরে বেশ দর্শকপ্রিয়তাও পেয়েছে। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ইউনিভার্সেল চেষ্টা করছে এই চরিত্রটিকে ঘিরেই একটি কিস্তি তৈরি করার জন্য। সেইসঙ্গে থাকবে জেসন স্ট্যাথামের চরিত্র ডেকার্ড শ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...