The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিটিভির আনন্দ মেলার উপস্থাপনায় পপি-ফেরদৌস

তাঁর সঙ্গে অপর উপস্থাপক হিসেবে থাকছেন চিত্রনায়ক ফেরদৌস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলচ্চিত্রের অভিনেত্রী সাদিকা পারভীন পপি অনেক ভালো ভালো ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তবে তিনি এবার তার এই পরিচয়ের বাইরে ভিন্ন এক পরিচয়ে হাজির হচ্ছেন। প্রথমবারের মতো উপস্থাপনায় এলেন পপি।

বিটিভির আনন্দ মেলার উপস্থাপনায় পপি-ফেরদৌস 1

এবারই প্রথমবারের মতো উপস্থাপনায় দেখা যাবে জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপিকে। বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘আনন্দ মেলা’র এবারের আয়োজনের উপস্থাপক হিসেবে থাকবেন তিনি। তাঁর সঙ্গে অপর উপস্থাপক হিসেবে থাকছেন চিত্রনায়ক ফেরদৌস। সম্প্রতি রাজধানী ঢাকার রামপুরায় বাংলাদেশ টেলিভিশনের মিলনায়তনে উপস্থিত দর্শকদের নিয়ে অনুষ্ঠানটির দৃশ্য ধারণ করা হয়েছে।

এই বিষয়ে চিত্রনায়িকা পপি জানিয়েছেন, শুরুতে অনুষ্ঠান উপস্থাপনার প্রস্তাব পেয়ে কিছুটা ভয় পেয়ে যান। তবে তার পাশে বন্ধু ও সহশিল্পী ফেরদৌসকে পেয়ে তিনি আশ্বস্ত হন। এই চিত্রনায়িকা এই বিষয়ে বলেন, ‘আমার মনে আছে ঈদের সময় “আনন্দ মেলা’’ অনুষ্ঠান দেখার জন্য পরিবারের সবাই মিলে বসে থাকতাম। অনেক বরেণ্য ব্যক্তিবর্গ এই অনুষ্ঠানের উপস্থাপনার সঙ্গে যুক্ত ছিলেন। অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ, আবেদ খান, জুয়েল আইচ এবং আনিসুল হকের মতো লোকেরা উপস্থাপনা করেছেন। সেই অনুষ্ঠানের অংশ হতে পেরে সত্যিই অনেক আনন্দ লাগছে আমার। দর্শকরা যাতে ভালো একটি অনুষ্ঠান উপহার পান- সেই প্রচেষ্টা চালিয়েছি। আজ (১২ আগস্ট) রাতে বিটিভিতে প্রচারিত হবে আনন্দ মেলা ম্যাগাজিন অনুষ্ঠানটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...