The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সেপ্টেম্বরে শ্রাবন্তীর ‘বিক্ষোভ’ হবে ঢাকায়

নিরাপদ সড়ক আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত হবে এই ছবিটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢালিউডের ছবিতে আবারও অভিনয় করতে চলেছেন কোলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী। ঢাকায় ‘বিক্ষোভ’ সিনেমাটির শুটিং শুরু হবে আগামী ১ সেপ্টম্বর হতে। এই ছবিটি নির্মাণ করবেন শামীম আহমেদ রনি।

সেপ্টেম্বরে শ্রাবন্তীর ‘বিক্ষোভ’ হবে ঢাকায় 1

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, সম্প্রতি কোলকাতার নিজ বাস ভবনে প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন চিত্রনায়িকা শ্রাবন্তী। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। চিত্রনাট্যে আছেন দেলোয়ার জাহান দিল।

এ সম্পর্কে নির্মাতা শামীম আহমেদ বলেন, বেশ কিছুদিন পূর্বেই ছবিটির চিত্রনাট্যর কাজ শেষ করেছি। নিরাপদ সড়ক আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত হবে এই ছবিটি। এতে অভিনয়ের জন্য কোলকাতার নায়িকা শ্রাবন্তীর সঙ্গে চুক্তি হয়েছে। আগামী মাসের ১ তারিখ হতে ঢাকায় ছবিটির শুটিং শুরু হবে। আশা করছি, গল্পনির্ভর এই ছবিটি সকলেই পছন্দ করবেন।’

তবে শ্রাবন্তীর সঙ্গে কে নায়ক হিসেবে অভিনয় করছেন তা চমক হিসেবেই রাখছেন নির্মাতা। মহরতের মাধ্যমে কলাকুশলীদের পরিচয় করিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

‘বিক্ষোভ’ ছবিতে আরও অভিনয় করছেন ভারতের রজতাভ দত্ত, রাহুল দেব ও বাংলাদেশের অমিত হাসান, সাদেক বাচ্চুসহ প্রমুখ অভিনয় শিল্পী।

সেপ্টেম্বরে শ্রাবন্তীর ‘বিক্ষোভ’ হবে ঢাকায় 2

উল্লেখ্য, কোলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী শ্রাবন্তী ইতিপূর্বে যৌথ প্রযোজনায় শাকিব খানের বিপরীতে ‘শিকারী’ চলচ্চিত্রে অভিনয় করেন। তাছাড়া তার যৌথ প্রযোজনার বাইরে ঢালিউডে ‘যদি একদিন’ চলচ্চিত্রে অভিনয় করেন শ্রাবন্তী। তাই এবার ঢাকার স্থানীয় ছবি ‘বিক্ষোভ’ হবে তার বাংলাদেশের দ্বিতীয় চলচ্চিত্র।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...