The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

খাবার দিতে দেরি: ওয়েটারকে গুলি করে হত্যা

স্যান্ডুইচের অর্ডার দেন ওই ক্রেতা। ওয়েটার ওই স্যান্ডুইচ দিতে দেরি করায় ক্ষেপে গিয়ে তিনি ওয়েটারকে গুলি করেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ওয়েটারের সঙ্গে দুর্ব্যবহারের খবর নতুন নয়। তবে রীতিমতো গুলি করে হত্যা করার ঘটনা আগে কখনও শোনা যায়নি। এবার ঠিক তাই ঘটেছে। খাবার দিতে দেরি করায় ওয়েটারকে গুলি করে হত্যা করা হয়েছে প্যারিসে।

খাবার দিতে দেরি: ওয়েটারকে গুলি করে হত্যা 1

প্যারিসের একটি হোটেলে খাবার দিতে দেরি করায় ওয়েটারকে গুলি করে হত্যা করেছে এক ক্রেতা। স্যান্ডুইচের অর্ডার দেন ওই ক্রেতা। ওয়েটার ওই স্যান্ডুইচ দিতে দেরি করায় ক্ষেপে গিয়ে তিনি ওয়েটারকে গুলি করেন, এতে ঘটনাস্থলেই ওয়েটারের মৃত্যু ঘটে।

এনডিটিভি এক খবরে জানিয়েছে, ফ্রান্সের রাজধানী প্যারিসের পূর্বের নইসি-ল্য-গ্রান্ডের একটি রেস্তোরাঁয় গত শুক্রবার রাতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

জানা গেছে, ওয়েটারকে গুলি করার পরই সন্দেহভাজন ওই ক্রেতা পালিয়ে যান। ওই ব্যক্তির খোঁজে অভিযান চলছে বলে পরের দিন (শনিবার) সাংবাদিকদের জানান পুলিশের এক তদন্ত কর্মকর্তা।

কাঁধে গুলি লাগার পর ২৮ বছর বয়সী ওই ওয়েটার কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে মৃত্যুর কোলে ঢলে পড়েন। তার সহকর্মীরা তখন পুলিশকে খবর দেয়।

ওই ঘটনার পর হতভম্বদ হয়ে স্থানীয়রা ওই রেস্তোরাঁর সামনে ভিড় জমান। তাদের মধ্যে একজন বলেন, তাকে একটি স্যান্ডুইচের জন্য হত্যা করা হলো? আমি মোটেও বিশ্বাস করতে পারছি না।

আরেকজন নারী বলেন, এটি সত্যিই দুঃখজনক ঘটনা। রেস্তোরাঁটির পরিবেশ খুবই শান্ত ও এখানে কোনো রকম ঝামেলাও ছিল না। মাত্র কয়েক মাস আগে রেস্তোরাঁটি চালু করা হয়।

তবে অন্য একটি সূত্র বলেছে, ওই এলাকায় মাদকচক্র বেশ সক্রিয় এবং সেখান প্রায়ই নানা ধরনের অপরাধ ঘটে থাকে।

Loading...