The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কুমির নাকি তরমুজ খায়!

সেন্ট অগাস্টিন অ্যালিগেটর ফার্ম জুয়োলজিক্যাল পার্কে কুমিরটির বসবাস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ তরমুজ আমাদের প্রিয় একটি খাবার। মৌসুমি ফল হওয়ায় তরমুজ আমরা সারাবছর দেখি না। তবে আমাদের এই মজাদার খাদ্য নিয়ে নতুন খবর হলো কুমির নাকি তরমুজ খায়!

কুমির নাকি তরমুজ খায়! 1

দানবের মতো শরীর কুমিরের, সঙ্গে বিশাল এক হা৷ রসালো তরমুজ তাই তার কাছে খুব সামান্যই বটে। কামড় বসাতেই দুমড়ে মুচড়ে গেলো সেই তরমুজ। এই গল্পটা ফ্লোরিডার এক দানব কুমিরের। এই কুমিরের নাম বম্বার।

ডয়েচে ভেলে’র এক খবরে বলা হয়েছে, সেন্ট অগাস্টিন অ্যালিগেটর ফার্ম জুয়োলজিক্যাল পার্কে কুমিরটির বসবাস। কর্তৃপক্ষ দাবি করেছে, গোটা পার্কে সবচেয়ে বড় কুমির হলো এই বম্বার। কয়েক দিন আগের ঘটনা। পানিতে শরীর রেখে মাথা তুলে হা করলো বম্বার।তার হা’য়ে ছুঁড়ে দেওয়া হলো আস্ত একটা তরমুজ। মুহূর্তের মধ্যেই ভর্তা হয়ে গেলো তরমুজটি! বম্বারও আবার ফিরে গেলো পানিতে।

সেন্ট অগাস্টিন অ্যালিগেটর ফার্ম জুয়োলজিক্যাল পার্ক কর্তৃপক্ষ বলেছে, অন্য পশুদের থেকে কুমিরের চোয়াল অনেক শক্ত। যে কারণে তরমুজটি এক কামড়েই সাবাড় করে ফেলে কুমিরটি।

এমন একটি ভিডিও শেয়ার করেছে সেন্ট অগাস্টিন অ্যালিগেটর ফার্ম জুয়োলজিক্যাল পার্ক কর্তৃপক্ষ। তরমুজে কামড় বসানোর দৃশ্যটি স্লো-মোশনে রাখায় আগ্রহীরা দেখেও খুব মজা পাচ্ছেন। তাই বেড়েই চলেছে ওই ভিডিওটি দেখার সংখ্যা।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...