The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

টেলিটক ছাত্র-ছাত্রীদের জন্য নিয়ে এলো নতুন চমক!

২ জিবি ফ্রি ডাটা ও ফ্রি ১০০ এসএমএস শুধুমাত্র প্রথম রিচার্জের জন্য প্রযোজ্য হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টেলিটকের ‘বর্ণমালা’ এবং ‘আগামী’ প্যাকেজের গ্রাহকরা এখন থেকে উপভোগ করতে পারবেন ১ সেকেন্ড পালস্। টেলিটক আরও দিয়েছে বেশ কিছু উপহার।

টেলিটক ছাত্র-ছাত্রীদের জন্য নিয়ে এলো নতুন চমক! 1

তাছাড়াও বন্ধ টেলিটক সিম চালু করে ৪৯ টাকা রিচার্জ করলেই পাচ্ছেন ৪৭ পয়সা/মিনিট* ভয়েস কলরেট (যেকোন অপারেটরে কল করে) ও ২ জিবি ফ্রি ডাটা (মেয়াদ ১৫ দিন) এবং ১০০ এসএমএস একদম ফ্রি।

সেইসঙ্গে আরও পাচ্ছেন :

৩জিবি @ ৩৮ টাকা (মেয়াদ ৭ দিন)
১জিবি @ ৪৫ টাকা (মেয়াদ ৩০ দিন)
২জিবি @ ৭৭ টাকা (মেয়াদ ৩০ দিন)।

৪৭ পয়সা / মিনিট* উপভোগ করতে গ্রাহককে পূণরায় ৪৯ টাকা রিচার্জ করতে হবে যা তার মূল অ্যাকাউন্ট ব্যালেন্সে যোগ হয়ে যাবে। প্রতিবারই ৪৭ পয়সা/মিনিট* কলরেট উপভোগের মেয়াদ ৩০ দিন।

২ জিবি ফ্রি ডাটা ও ফ্রি ১০০ এসএমএস শুধুমাত্র প্রথম রিচার্জের জন্য প্রযোজ্য হবে।

ভয়েস কলরেটে পাবেন প্রতি সেকেন্ডে পালস

বন্ধ সিম অফারের আওতাধীন কিনা তা যাচাই করতে হলে গ্রাহকগণকে যেকোনো টেলিটক নম্বর হতে মোবাইল নম্বরটি লিখে এসএমএস করুন ১১২ নম্বরে (বিনামূল্যে) ।

উল্লেখ্য যে, বর্ণমালা সিম ২০০৫ হতে ২০১৯ সালে এসএসসি পাসকৃত সকল ছাত্রছাত্রী বর্ণমালার জন্য আবেদন করতে পারবে। সিমের মূল্য ১০০ টাকা মাত্র।

বর্ণমালা সিমের জন্য আবেদনের পদ্ধতি নিম্নোক্ত ফরম্যাটে টেলিটক নাম্বার হতে SMS এর মাধ্যমে বর্ণমালা সিমের জন্য নিবন্ধন করতে হবে- BOR SSC Board(first 3 letters) SSC ROLL SSC passing year SSC registration no. contact no (Any operator)। এসএমএসটি যেকোনো টেলিটক নাম্বার হতে ১৬২২২ সেন্ড করতে হবে গ্রাহককে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...