The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অপি করিমের নতুন সিনেমা ‘ডেব্রি অব ডিজায়ার’

প্রখ্যাত কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে ‘বিষাক্ত প্রেম’ এবং ‘সুবালা’ ছবির চিত্রনাট্যে অভিনয় করেছেন অপি করিম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের টিভি অভিনেত্রীদের কথা বলতে গেলেই চলে আসে অপি করিমের নাম। তিনি একের পর এক নাটক উপহার দিচ্ছেন তার ভক্তদের। জনপ্রিয় এই অভিনেত্রী এবার অভিনয় করেছেন কোলকাতার চলচ্চিত্র ‘ডেব্রি অব ডিজায়ার’।

অপি করিমের নতুন সিনেমা ‘ডেব্রি অব ডিজায়ার’ 1

বাংলাদেশের টিভি অভিনেত্রীদের কথা বলতে গেলেই চলে আসে অপি করিমের নাম। তিনি একের পর এক নাটক উপহার দিচ্ছেন তার ভক্তদের। জনপ্রিয় এই অভিনেত্রী এবার অভিনয় করেছেন কোলকাতার চলচ্চিত্র ‘ডেব্রি অব ডিজায়ার’।

প্রখ্যাত কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে ‘বিষাক্ত প্রেম’ এবং ‘সুবালা’ ছবির চিত্রনাট্যে অভিনয় করেছেন অপি করিম। এ বছরের মাঝামাঝিতেই ছবির শুটিং শেষও হয়েছে।

কোলকাতার ইন্দ্রনীল রায়ের পরিচালনায় যৌথ প্রযোজনার এই ছবির নাম হলো ‘ডেব্রি অব ডিজায়ার’। প্রায় ১৫ বছর পর ২০১৮ সালের নভেম্বরে সিনেমার ক্যামেরার ধরা পড়েন অপি করিম।

এই ছবিতে অপি করিমের চরিত্রের নাম সোমা। বিবাহিতা মেয়েটি কোলকাতার। স্বামী ও একমাত্র সন্তানকে নিয়েই তার সংসার। তবে স্বামী একজন বেকার। সে কারণে সন্তানকে ইংলিশ মিডিয়ামে পড়াতে চাকরি করে সোমা (অপি)। কোলকাতা ও ঢাকা মিলিয়ে ছবিটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে এই ছবিটির কারিগরি অংশের কাজ চলছে। ছবিটি আগামী বছরের মার্চ মাসে মুক্তি পাবে বলে প্রযেজনা সূত্রে জানানো হয়েছে।

এই বিষয়ে অপি করিম বলেন, ‘এই ছবির গল্প ও আমার অভিনীত চরিত্র, দুটোই খুব ভালো লেগেছে। তাছাড়া নির্মাতাও প্রশংসিত ব্যক্তি। তার প্রচেষ্টায় এই ছবিতে সবাই খুব ভালোভাবেই অভিনয় করেছেন। গল্পপ্রধান এই ছবিটি আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।’

উল্লেখ্য যে, অপি করিম সর্বশেষ ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পান।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...