The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ক্লোজআপ ওয়ান তারকা প্রিয়াংকা বিশ্বাসের ‘মেঘের পরে বৃষ্টি’

‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’এর মাধ্যমে পথ চলা শুরু হয় প্রিয়াংকা বিশ্বাসের

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’এর মাধ্যমে পথ চলা শুরু হয় প্রিয়াংকা বিশ্বাসের। তারপর থেকে তাকে আর থেমে থাকতে হয়নি। এবার তিনি ‘মেঘের পরে বৃষ্টি’ শিরোনামে নতুন গানে কণ্ঠ দিলেন।

ক্লোজআপ ওয়ান তারকা প্রিয়াংকা বিশ্বাসের ‘মেঘের পরে বৃষ্টি’ 1

বর্তমানে ইউটিউবের শ্রোতা ও দর্শকরা যেনো মুখিয়ে থাকেন নতুন গানের জন্য। যে কারণে প্রায় প্রতিনিয়তই একটি না একটি গান প্রকাশ পেতেই থাকে। ইউটিউবের গ্রাহকরাও সেগুলো গ্রহণ করেন। এবার এমনই একটি গান নিয়ে এলেন ক্লোজআপ ওয়ান তারকা প্রিয়াংকা বিশ্বাস। গানের শিরোনাম হলো ‘মেঘের পরে বৃষ্টি’।

‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’এর মাধ্যমে পথ চলা শুরু হয় প্রিয়াংকা বিশ্বাসের। তারপর থেকে তাকে আর থেমে থাকতে হয়নি। এবার ‘মেঘের পরে বৃষ্টি’ শিরোনামে নতুন একটি গানে কণ্ঠ দিলেন প্রিয়াংকা বিশ্বাস।

প্রিয়াংকা বিশ্বাস ২০১২ সালের এই প্রতিযোগিতায় অংশ নিয়ে ১০ম স্থান অর্জন করেন। তার আগে ২০১০ সালে বাংলাদেশ বেতার, খুলনা কেন্দ্র আয়োজিত ‘সেরাদের সেরা’ প্রতিযোগিতাতে চ্যাম্পিয়ন হন প্রিয়াংকা বিশ্বাস।

সম্প্রতি গীতিকার জুলফিকার জাহেদীর কথায় ‘মেঘের পরে বৃষ্টি’ শিরোনামের নতুন একটি গানে কন্ঠ দিলেন প্রিয়াংকা বিশ্বাস। এই গানটির সুর এবং মিউজিক করেছেন আবদুল্লাহ আল জাবের।

গানটি সম্পর্কে গীতিকার জুলফিকার জাহেদী বলেছেন, ‘এই গানটির সঙ্গে আমার ব্যক্তিগত ঘটনা জড়িত। এই গানটি এক বছর আগের লেখা। এই একটি বছর শুধু চিন্তা করেছি কার গণ্ঠে গানটি ভালো লাগতে পারে। অবশেষে প্রিয়াংকা বিশ্বাসকে নির্বাচন করি। যেভাবে চেয়েছি প্রিয়াংকা ঠিক সেভাবেই গানটি গেয়েছে। গানের কথাগুলো একটু কঠিন হলেও প্রিয়াংকা খুব সহজেই নিজের মধ্যে ধারণ করেছে গানটি। তাই বেশ ভালো গেয়েছে প্রিয়াংকা বিশ্বাস।’

তিনি আরও বলেন, ‘‘মেঘের পরে বৃষ্টি’ গানটি একটি দুর্দান্ত গানের রেকর্ডিং পারফরম্যান্স হয়েছে। অনেক যত্ন নিয়ে এই গানটি লেখা। আগামী অক্টোবরে গানটির মিউজিক ভিডিও ধারণ করার পর আদ্রিয়ান ফিল্মস এন্টারটেইনমেন্ট এর ব্যানারে সেটি প্রকাশ করা হবে। আশা করছি, প্রিয়াংকার কন্ঠে আমার লেখা নতুন এই গানটি দর্শক-শ্রোতাদেরও খুব ভালো লাগবে।’

নতুন এই গান সম্পর্কে প্রিয়াংকা বিশ্বাস বলেছেন, ‘আমি সবসময়ই আমার মনের মতো করেই গান করার চেষ্টা করি। অনেক যত্ন নিয়ে ও গতানুগতিক ধারা হতে বেরিয়ে এসে শ্রোতা দর্শকদেরকে ভিন্ন কিছু দেওয়ার চেষ্টা করেছি। বাকিটা শ্রোতা-দর্শকরা দেখে বিচার করবেন’।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...