The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এক পাকিস্তানের গায়িকা মোদিকে বিষধর সাপ উপহার দেবেন!

কাশ্মীর নিয়ে ভারত ও পাকিস্তানের মধ্যে নতুন করে যেনো এক স্নায়ু যুদ্ধ শুরু হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কাশ্মীর নিয়ে ভারত ও পাকিস্তানের মধ্যে নতুন করে যেনো এক স্নায়ু যুদ্ধ শুরু হয়েছে। দুই দেশের রাজনৈতিক নেতা থেকে শুরু করে শেষ পর্যন্ত নায়ক-নায়িকা ও গায়ক-গায়িকাদের মধ্যেও যেনো এক স্নায়ু যুদ্ধ শুরু হয়েছে। এবার এক পাকিস্তানী গায়িকা বলেছেন তিনি মোদিকে বিষধর সাপ উপহার দেবেন!

এক পাকিস্তানের গায়িকা মোদিকে বিষধর সাপ উপহার দেবেন! 1

কাশ্মীর নিয়ে ভারত ও পাকিস্তানের মধ্যে নতুন করে যেনো এক স্নায়ু যুদ্ধ শুরু হয়েছে। দুই দেশের রাজনৈতিক নেতা থেকে শুরু করে শেষ পর্যন্ত নায়ক-নায়িকা ও গায়ক-গায়িকাদের মধ্যেও যেনো এক স্নায়ু যুদ্ধ শুরু হয়েছে। এবার এক পাকিস্তানী গায়িকা বলেছেন তিনি মোদিকে বিষধর সাপ উপহার দেবেন!

ভারতের সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ বাতিলের পর হতেই কাশ্মীর ইস্যুতে প্রতিবেশী পাকিস্তানের সঙ্গে নতুন করে উত্তেজনা বেড়েছে। দু’দেশের উত্তেজনা কেবলমাত্র রাজনৈতিক ক্ষেত্রেই সীমাবদ্ধ নয় বরং, বিনোদনের জগতের মানুষদের মধ্যেও ঢুকে পড়েছে।

দু’দেশের বিভিন্ন ক্ষেত্রের লোকজন একে অন্যকে সুযোগ পেলেই আক্রমণ করছেন। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুমকি দিলেন পাকিস্তানের খ্যাতিমান গায়িকা রবি পিরজাদা। এই গায়িকা জানিয়েছেন যে, নরেন্দ্র মোদিকে তিনি উপহার হিসেবে বিষধর সাপ পাঠাবেন।

সাপ নিয়ে ছবি তুলে ইতিমধ্যেই তিনি ছবি পোস্ট করে জানিয়েছেন, এগুলো তিনি মোদিকে উপহার হিসেবে পাঠাতে চান। তবে তার এসব ছবি দেখে তাকে পাল্টা আক্রমণ করছেন নেটিজেনরা।

সম্প্রতি তার একটি ভিডিও দেখে বোঝা যায় যে, পাকিস্তান হতে ৩৭০ ধারা বাতিলের পর হতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপর তার প্রচণ্ড রাগ। তিনি জানিয়েছেন যে, কোনোভাবেই তিনি কাশ্মীরকে পাকিস্তানের কাছ থেকে কেড়ে নিতে দেবেন না।

তিনি আরও জানিয়েছেন যে, ভারতীয়রা যেনো কাশ্মীর নিয়ে খুব বেশি বাড়াবাড়ি না করেন। তা নাহলে ভারতের সীমান্তে গিয়ে সাপ এবং কুমির ছেড়ে দিয়ে আসবেন তিনি। ভারতীয়রা যাতে এবার নরকে যাওয়ার জন্য প্রস্তুত হয়ে যায়, সে কথাও বলতে শোনা গেছে এই গায়িকার নিকট থেকে।

উল্লেখ্য, কাশ্মীর ইস্যুতে শুধু এই গায়িকাই নন পাকিস্তানের আরও বেশ কয়েকজন অভিনেতা ও ক্রিকেটাররাও নানা ধরনের মন্তব্য করছেন ভারতের বিরুদ্ধে। তারা ভারতকে এক হাত নিয়ে কথা বলছেন। বিশ্বের অন্যান্য দেশের নেতারাও ভারত ইস্যুতে বেশ সোচ্চার। কাশ্মীর ইস্যু এখন সংবাদ মাধ্যমের নিত্যদিনে শিরোনাম হচ্ছে। তবে এতো কিছুর পরও ভারত তাদের সিদ্ধান্তে অটল রয়েছে। কাশ্মীরে জীবন যাত্রা এখনও অচল রয়েছে। যদিও কারফিউ কিছুটা শিথিল করা হচ্ছে মাঝে-মধ্যে।

Loading...