The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র এ কি হাল হয়েছে!

চেহারা দেখলে গ্রামের এক সাধারণ মেয়ে বলেই মনে হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চেহারা দেখলে গ্রামের এক সাধারণ মেয়ে বলেই মনে হবে। পাঠখড়ির সঙ্গে গোবর দিয়ে নেড়ে দিচ্ছেন। যা দিয়ে গ্রামের মানুষরা রান্নার কাজ করেন। অথচ তিনি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী!

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র এ কি হাল হয়েছে! 1

চেহারা দেখলে গ্রামের এক সাধারণ মেয়ে বলেই মনে হবে। পাঠখড়ির সঙ্গে গোবর দিয়ে নেড়ে দিচ্ছেন। যা দিয়ে গ্রামের মানুষরা রান্নার কাজ করেন। অথচ তিনি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী!

চেহারা দেখলে গ্রামের এক সাধারণ মেয়ে বলেই মনে হবে। পাঠখড়ির সঙ্গে গোবর দিয়ে নেড়ে দিচ্ছেন। যা দিয়ে গ্রামের মানুষরা রান্নার কাজ করেন। অথচ তিনি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী! এমন একটি দৃশ্যে তাকে দেখা যাবে একটি চলচ্চিত্রে।

এক অজ পাড়া গায়ের মেয়ে হিসেবে দেখা যাবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত অভিনেত্রী ঐশীকে! সেইসঙ্গে দেখা যাবে গ্রামের মেয়ে ঐশী পাঠকাঠির সঙ্গে গোবর দিয়ে গোবর কাঠি তৈরি করছেন। এ সবই করতে হচ্ছে ঐশী অভিনীত ‘আদম’ ছবির দৃশ্যে। ছবিতে ঐশীর চরিত্রের নাম হলো সাজিয়া।

ঐশী অদম ছবির শুটিং-এ ময়মনসিংহে গিয়েছেন। সেখানেই তিনি আবু তাওহীদ হিরণ পরিচালিত ‘আদম’ ছবির কাজ করছেন। এই ছবিতে তার বিপরীতে কাজ করছেন ইয়াশ রোহান।

ছবিটির অন্যান্য চরিত্রে আরও শুটিং করছেন রাইসুল ইসলাম আসাদ, শহিদুজ্জামান সেলিম, মনিরা মিঠু, অ্যালেন শুভ্র, আফ্ফান মিতুল প্রমুখ।

এই ধরনের একটি চরিত্রে কাজ করা সম্পর্কে ঐশী বলেন, প্রথমে গোবর দেখে আমি খুব বিরক্ত হয়েছিলাম। মেজাজ উঠেছিল চরমে! তবে শেষ পর্যন্ত সিরিয়াসভাবে আমাকে কাজটি করতে হয়েছে। ঐশী জানালেন, দৃশ্যটা ওকে হওয়ার পর রাগে রাগে পরিচালক ও সেটে যারাই ছিলেন প্রত্যেকের গালে গোবর লাগিয়ে দিয়েছি। সেই সময় এক অন্যরকম পরিবেশ সৃষ্টি হয়েছিল।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র এ কি হাল হয়েছে! 2

আশির দশকের দেশের দক্ষিণাঞ্চলীয় জনপদের একটি কঠিন বাস্তবতা এবং জীবনবোধের পটভূমিতে ভিন্নধর্মী গল্পকে কেন্দ্র করেই নির্মিত হচ্ছে ‘আদম’ চলচ্চিত্র। নির্মাতা আবু তাওহীদ হিরণ জানিয়েছেন, ২৭ আগস্ট হতে সেখানে শুটিং হয়েছে, চলবে ৮ সেপ্টেম্বর পর্যন্ত।

‘আদম’ চলচ্চিত্রটি প্রযোজনা করছেন তামিম হোসাইন। ছবিটির কাহিনী ও সংলাপ করেছেন মাসুদ পারভেজ। তবে ছবির পুরো কাজ কবে নাগাদ শেষ হবে বা ছবিটি কবে নাগাদ মুক্তি পেতে পারে সেই বিষয়গুলো সম্পর্কে অবশ্য এখনও কিছুই জানা যায়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...