The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘পরাণ’ চলচ্চিত্রে কলেজপড়ুয়া ছাত্রী মিম!

একের পর এক ছবিতে অভিনয় করে চলেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একের পর এক ছবিতে অভিনয় করে চলেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এবার তিনি ‘পরাণ’ চলচ্চিত্রে কলেজপড়ুয়া ছাত্রীর ভূমিকায় অভিনয় করছেন!

‘পরাণ’ চলচ্চিত্রে কলেজপড়ুয়া ছাত্রী মিম! 1

একের পর এক ছবিতে অভিনয় করে চলেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এবার তিনি ‘পরাণ’ চলচ্চিত্রে কলেজপড়ুয়া ছাত্রীর ভূমিকায় অভিনয় করছেন! সাম্প্রতিক সময় মিমের বেশ কয়েকটি চলচ্চিত্র দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলেছে। দর্শকরা মিমের ছবি বেশ আগ্রহ ভরে দেখছেন সিনেমা হলে গিয়ে। তাই এক কথায় বলা যায় তিনি বর্তমান সময়ের একজন সফল অভিনেত্রী। আর তার এই সফলতার কারণে তিনি একের পর এক ছবির অফারও পাচ্ছেন। তবে তিনি বেশ দেখে বুঝে তারপর ছবিতে স্বাক্ষর করছেন। ছবির কাহিনী ও অন্যান্য বিষয়গুলো তিনি দেখে কাজ করছেন।

এবার কলেজ পড়ুয়া ছাত্রীর ভূমিকায় অভিনয় করলেন চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। রায়হান রাফির নতুন চলচ্চিত্র ‘পরাণ’-এ তিনি এই রূপে অভিনয় করেছেন। সম্প্রতি ময়মনসিংহে শুরু হয়েছে এই ছবির দৃশ্য ধারণের কাজ।

এই চলচ্চিত্র সম্পর্কে সংবাদ মাধ্যমকে মিম বলেন, ‘এবারই প্রথম আমি কলেজ পড়ুয়া ছাত্রীর চরিত্রে অভিনয় করছি, আমাকে সত্যিই দারুণ লাগছে। পুরোনো অনেক স্মৃতি মনে পড়ে যাচ্ছে আমার।’

মিম জানিয়েছেন যে, ‘অনেক সুন্দর একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই ‘পরাণ’ চলচ্চিত্রটি। এবারই প্রথম রায়হান রাফি ভাইয়ের নির্দেশনায় আমি কাজ করছি। তিনি বেশ গোছানো একজন মানুষ। শুটিংয়ের পাশাপাশি সবাই মিলে আমরা বেশ মজাও করছি। শুটিং শেষ করে আগামী ১৭ সেপ্টেম্বর ঢাকায় ফেরা হবে বলে আশা করছি।’

রায়হান রাফির ‘পরাণ’ চলচ্চিত্রটিতে মিমের বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান এবং শরিফুল রাজ। ছবিটির সংলাপ রচনা করেছেন শাহজাহান সৌরভ।

‘পরাণ’ চলচ্চিত্রে কলেজপড়ুয়া ছাত্রী মিম! 2

‘পরাণ’ এর নির্মাতা জানিয়েছেন, মফস্বলের তিন জন তরুণের জীবনের বিভিন্ন ক্রাইসিস, আবেগ- অনুভূতি উঠে আসবে এই ছবিতে। এতে যেমন থাকবে ভালোবাসা, তেমনি থাকবে নেশা, রাজনীতি, বিয়ে বিচ্ছেদসহ বিভিন্ন ঘটনা প্রবাহ।

উল্লেখ্য, আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে মিম-শুভ অভিনীত চলচ্চিত্র ‘সাপলুডু’। গোলাম সোহরাব দোদুল পরিচালিত এই ‘সাপলুডু’ ছবিতে অন্যান্যের মধ্যে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, মারজুক রাসেল, শাহেদ আলী, সুষমা সরকার সহ প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...