The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মোশাররফ করিমকে এবার দেখা যাবে লেখক চরিত্রে

যেনো দর্শকদের কাছে মোশাররফ করিম এক ব্যতিক্রমি হিরো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মোশাররফ করিম মানেই হিট নাটক। মোশাররফ করিমের কোনো নাটক টিভিতে দেখালে সেটি পাগলের মতো সবাই যেনো হুমড়ি খেয়ে পড়েন। এক জনপ্রিয় অভিনেতায় পরিণত হয়েছেন তিনি।

মোশাররফ করিমকে এবার দেখা যাবে লেখক চরিত্রে 1

মোশাররফ করিম মানেই হিট নাটক। মোশাররফ করিমের কোনো নাটক টিভিতে দেখালে সেটি পাগলের মতো সবাই যেনো হুমড়ি খেয়ে পড়েন। যেনো এক জনপ্রিয় অভিনেতায় পরিণত হয়েছেন মোশাররফ করিম।

মোশাররফ করিম ঈদের সময় অনেকগুলো সিরিজ নাটকে অভিনয় করে দর্শকদের বাহবা পান। প্রতি বছরের মতো গত ঈদেও যে নাটকগুলি প্রচারিত হয়েছে সবগুলোতেই তিনি প্রশংসা পেয়েছেন। দর্শকরা মোশাররফ করিমের নাটকগুলো ঠিক সেই ভাবেই নিয়েছেন। মোশাররফ করিমেকে দর্শকরা ব্যাপক প্রশংসায় ভাসিয়ে দিয়েছেন। তিনি যেনো দর্শকদের কাছে এক ব্যতিক্রমি হিরো। বাংলাদেশের প্রায় প্রতিটি চ্যানেলেই মোশাররফ করিমের নাটক সমানভাবে প্রচারিত হয়ে আসছে। কখনও ধারাবাহিক আবার কখনও খণ্ড নাটক সব খানেই মোশাররফ করিমে বিচরণ রয়েছে সমানভাবে। আর সব নাটকেই অভিনয় করে তিনি পেয়েছেন প্রশংসা।

বর্তমান সময়ে মোশাররফ করিম হলেন নাট্য জগতের তুমুল জনপ্রিয় তারকা। পরিবারের সঙ্গে ২০ দিন কানাডায় ছুটি কাটানোর পর সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। ইতিমধ্যেই শুরু করেছেন তার নতুন নাটক ‘গল্পওয়ালা’র কাজ। যেখানে মোশাররফ করিমকে দেখা যাবে লেখক চরিত্রে।

জানা যায়, ‘গল্পওয়ালা’ নাটকটি রচনা এবং পরিচালনা করেছেন মুরসালিন শুভ। এই নাটকে মোশাররফ করিম হলেন একজন প্রতিশ্রুতিশীল চিত্রনাট্যকার। যিনি গল্পের মাঝে ডুব দিয়ে নতুন নতুন চরিত্রকে তুলে আনেন সবার সামনে। তবে সন্দেহের বাতিক নিয়ে গল্প লিখতে গিয়ে নিজের সংসারেই ডেকে আনেন নানা রকম অশান্তি। ঠিক এভাবেই এগিয়ে যাবে এই ‘গল্পওয়ালা’ নাটকের গল্প ও কাহিনী।

জানা গেছে, ‘গল্পওয়ালা’ নাটকে মোশাররফ করিম ছাড়াও আরও অভিনয় করছেন পিয়া বিপাশা, শহীদুল্লাহ সবুজ, মুসাফির বাচ্চু এবং মাহমুদা আক্তার নিশাসহ প্রমুখ অভিনয় শিল্পী।

‘গল্পওয়ালা’ নাটকটি সম্পর্কে মোশাররফ করিম বলেন, ‘অভিনয় আমার নিজস্ব জায়গা। আমি যেখানে যাই, যতদূরে যাই না কেনো চরিত্র আমাকে টানে। সেই কারণে কানাডা হতে এসেই কাজ শুরু করেছি। বরাবরের মতোই এবারও কিছু ভালো গল্পের চরিত্রে অভিনয় করার পরিকল্পনা রয়েছে আমার। আশা করছি ভক্তদের জন্য ভালো কিছু নাটক উপহার দিতে পারবো।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...