The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ডেঙ্গু আক্রান্ত উর্মিলা সুস্থ্য হয়ে উঠছেন

অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তি কর ধারাবাহিক নাটকসহ বিভিন্ন নাটকে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট পর্দা টিভির জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তি কর। ধারাবাহিক নাটকসহ বিভিন্ন নাটকে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। একের পর এক অভিনয় করে দর্শক শ্রোতাদের প্রিয় এক অভিনেত্রীতে পরিণত হয়েছেন উর্মিলা শ্রাবন্তি কর। কিন্তু সম্প্রতি ডেঙ্গু আক্রান্ত হন উর্মিলা। তবে এবার তিনি সুস্থ্য হয়ে উঠছেন। উর্মিলা শ্রাবন্তি করের ভক্তরা বিষয়টি নিয়ে বেশ চিন্তাই ছিলেন। অসুস্থ্যতার কারণে ভক্তরা উর্মিলা শ্রাবন্তি করের নাটক দেখার জন্য উদগ্রিব হয়ে আছেন। কারণ হলো টিভিতে উর্মিলা শ্রাবন্তি করের নাটক মানেই যেনো দর্শকদের এক পৃথক বিনোদন।

ডেঙ্গু আক্রান্ত উর্মিলা সুস্থ্য হয়ে উঠছেন 1

ছোট পর্দা টিভির জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তি কর। ধারাবাহিক নাটকসহ বিভিন্ন নাটকে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। একের পর এক অভিনয় করে দর্শক শ্রোতাদের প্রিয় এক অভিনেত্রীতে পরিণত হয়েছেন উর্মিলা শ্রাবন্তি কর। কিন্তু সম্প্রতি ডেঙ্গু আক্রান্ত হন উর্মিলা। তবে এবার তিনি সুস্থ্য হয়ে উঠছেন। উর্মিলা শ্রাবন্তি করের ভক্তরা বিষয়টি নিয়ে বেশ চিন্তাই ছিলেন। অসুস্থ্যতার কারণে ভক্তরা উর্মিলা শ্রাবন্তি করের নাটক দেখার জন্য উদগ্রিব হয়ে আছেন। কারণ হলো টিভিতে উর্মিলা শ্রাবন্তি করের নাটক মানেই যেনো দর্শকদের এক পৃথক বিনোদন।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ডেঙ্গু জ্বরে উর্মিলা শ্রাবন্তি কর ডেঙ্গু আক্রাত হয়ে রাজধানী ঢাকার আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি রয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা ধীরে ধীরে কিছুটা উন্নতি হচ্ছে বলে তিনি নিজেই সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে।

অভিনেত্রী উর্মিলা আরও জানিয়েছেন, অনেকদিন ধরেই আমি হাসপাতালে ভর্তি ছিলাম। তবে এখন আমি আগের চেয়ে অনেক ভালো আছি। আমার ডেঙ্গুর পাশাপাশি উচ্চ রক্তচাপজনিত সমস্যাও ছিল। সেটির চিকিৎসার পর নিয়ন্ত্রণে চলে এসেছে। শরীরে এখন আর রক্তের কোনো স্বল্পতা নেই।

উর্মিলা শ্রাবন্তি কর সার্বক্ষণিক ডাক্তারের পরামর্শ মতোই চলছেন। পূর্ণ বিশ্রাম নিতে হচ্ছে তাঁকে। তবে বিশ্রামের কারণে এখন অনেকটাই সুস্থ্য তিনি। পুরোপুরিভাবে সুস্থ্যতা কামনা করে সকলের কাছে দোওয়া চেয়েছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, গত মাসে ‘আইসক্রিম’-খ্যাত অভিনেতা শরিফুল রাজ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। তখন উর্মিলাই তাঁর রক্ত সংগ্রহের কাজও করেছেন। তারপর এক সময় (গত মাসের শেষ সপ্তাহে) এই অভিনেত্রী নিজেই ডেঙ্গুতে আক্রান্ত হয়ে পড়েন। তারপর তাকে হাসপাতালে ভর্তি হন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...