The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

রানু মণ্ডলের ‘তেরি মেরি’ পুরো গান মুক্তি পেলো [ভিডিও]

রানাঘাটের রেল স্টেশন হতে বলিউডে যাত্রা শুরু করেছিলো রানু মণ্ডল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যে গান দিয়ে রানু মণ্ডলের গানের জগত শুরু হলো সেই ‘তেরি মেরি’ গানটির এবার পুরো ভার্সন প্রকাশ পেয়েছে। আজ দেখুন রানু মণ্ডলের সেই ‘তেরি মেরি’ পুরো গানের ভিডিওটি। এই গানটির পুরোটা শোনার জন্য অনেকেই অপেক্ষায় ছিলেন। এতো দিনে সেই অপেক্ষার শেষ হলো। ৫ মিনিট ১৬ সেকেণ্ডের এই ভিডিও গানটি দর্শক ও শ্রোতাদের মুগ্ধ করতে তাতে কোনো সন্দেহ নেই।

রানু মণ্ডলের ‘তেরি মেরি’ পুরো গান মুক্তি পেলো [ভিডিও] 1

যে গান দিয়ে রানু মণ্ডলের গানের জগত শুরু হলো সেই ‘তেরি মেরি’ গানটির এবার পুরো ভার্সন প্রকাশ পেয়েছে। আজ দেখুন রানু মণ্ডলের সেই ‘তেরি মেরি’ পুরো গানের ভিডিওটি। এই গানটির পুরোটা শোনার জন্য অনেকেই অপেক্ষায় ছিলেন। এতো দিনে সেই অপেক্ষার শেষ হলো। ৫ মিনিট ১৬ সেকেণ্ডের এই ভিডিও গানটি দর্শক ও শ্রোতাদের মুগ্ধ করতে তাতে কোনো সন্দেহ নেই।

রানাঘাটের রেল স্টেশন হতে বলিউডে যাত্রা শুরু করেছিলো রানু মণ্ডল। সেই রানু মণ্ডলের ‘তেরি মেরি প্রেম কাহানি’ গানটির পুরো ভার্সন প্রকাশ পেয়েছে। সম্প্রতি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবির ‘তেরি মেরি প্রেম কাহানি’ গানটি মুক্তি দেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ার কল্যাণে রানু মণ্ডল রাতারাতি বিখ্যাত হয়ে গেছেন। রানু মণ্ডল এখন হিমেশ রেশমিয়ার প্লে-ব্যাক সিঙ্গার। পরপর ৩টি গান রেকর্ড করেছেন তিনি। এতোদিন রানু মণ্ডলের একাধিক গানের ট্রেলার দেখা যায়। এবার তার পূর্ণাঙ্গ গান দেখা গেলো।

প্রকাশিত ওই গানে হিমেশ রেশমিয়া ও অভিনেত্রী সোনিয়া মানের সঙ্গে দেখা গেছে রানুকেও। প্রথমে মুক্তি পেয়েছিল গানটির টিজার। তবে রানুর যে ফুটেজটি ব্যবহার করা হয়েছে তা রেকর্ডিংয়ের সময়কার তোলা।

এই গানটি সর্ব প্রথম রানুকে দিয়ে রেকর্ড করিয়েছিলেন হিমেশ। এই গানটিই সারা বিশ্বের নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিলো। যে গান প্রতিটি মানুষের মুখে মুখে। তারপর রানুকে দিয়ে আরও দুটি গান রেকর্ড করান হিমেশ। একটি ‘আদত’, অন্যটি হলো ২০০৬ সালের শাহিদ কাপুর এবং কারিনা কাপুর অভিনীত বক্স অফিস হিট কমেডি-মার্ডার থ্রিলার ‘৩৬ চায়না টাউন’ ছবির টাইটেল সং ‘আশিকি মে তেরি’। বাকি গানগুলো দেখার জন্য মানুষের আগ্রহের যেনো শেষ নেই। সবাই যেনো অধির আগ্রহে অপেক্ষা করছেন কবে মুক্তি পাবে রানু মণ্ডলের বাকি গান গুলো।

দেখুন ভিডিও গানটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...