The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জয়া আহসানের কালো পোশাকে নেট দুনিয়ায় ঝড়

কালো পোশাকে এমন কিছু ছবি পোস্ট করে জয়া আহসান এবার নেট দুনিয়ায় সাড়া ফেলে দিয়েছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দুনিয়া জোড়া আলোড়ন সৃষ্টি হয় নেটের কারণে। মানুষ এখন ঘরে বসেই সারা দুনিয়ার সব কিছু দেখে ফেলেন নিমেষেই। কালো পোশাকে এমন কিছু ছবি পোস্ট করে জয়া আহসান এবার নেট দুনিয়ায় সাড়া ফেলে দিয়েছেন। কোলকাতা ও বাংলাদেশ দুই দেশের বিনোদন জগতে তিনি যেনো এক মহা নায়িকা রূপে আবির্ভূত হয়েছেন। তিনি হলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দুই বাংলাতেই সমানভাবে অভিনয় করে প্রশংসিত হয়েছেন জয়া আহসান।

জয়া আহসানের কালো পোশাকে নেট দুনিয়ায় ঝড় 1

দুনিয়া জোড়া আলোড়ন সৃষ্টি হয় নেটের কারণে। মানুষ এখন ঘরে বসেই সারা দুনিয়ার সব কিছু দেখে ফেলেন নিমেষেই। কালো পোশাকে এমন কিছু ছবি পোস্ট করে জয়া আহসান এবার নেট দুনিয়ায় সাড়া ফেলে দিয়েছেন। কোলকাতা ও বাংলাদেশ দুই দেশের বিনোদন জগতে তিনি যেনো এক মহা নায়িকা রূপে আবির্ভূত হয়েছেন। তিনি হলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দুই বাংলাতেই সমানভাবে অভিনয় করে প্রশংসিত হয়েছেন জয়া আহসান।

ওপার বাংলায় অর্থাৎ টালিগঞ্জের বাংলা সিনেমায় একের পর এক অভিনয় করে চলেছেন জয়া আহসান। এক সময় তিনি এদেশের টিভিতে নাটকে অভিনয় করতেন। নাটকে অভিনয় করেও দর্শকদের প্রশংসায় ভেসেছেন জয়া আহসান। আর এখন কোলকাতায় গিয়ে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন ওপার বাংলার দর্শকদের কাছেও। এভাবেই এগিয়ে চলেছেন জয়া আহসান। দুই বাংলার দর্শকদের কাছেই সমানভাবে জনপ্রিয়তা পেয়েছেন জয়া আহসান। আর তাইতো দুর্বার গতিতে এগিয়ে চলেছেন এই জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেত্রী জয়া আহসান ওপার বাংলার ছবিতেও কাজ করেছেন কোলকাতার খ্যাতিমান পরিচালকদের সঙ্গে। এদের মধ্যে রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, অরিন্দম শিল প্রমুখ। সকলেরই পছন্দের অভিনেত্রী হয়েছেন জয়া আহসান।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায় যে, জয়া আহসান সব সময় সামাজিক যোগাযোগমাধ্যমে খুবই অ্যাক্টিভ। তার ইনস্টাগ্রাম আ্যাকাউন্টে তিনি সব সময় নিজের ফোটোশ্যুটের ছবি পোস্ট করে থাকেন। এবারও এর ব্যতিক্রম ঘটেনি।

জয়া আহসানের কালো পোশাকে নেট দুনিয়ায় ঝড় 2

সংবাদ মাধ্যমের খবরে জানা যায় যে, সম্প্রতি তিনি কিছু ছবি পোস্ট করেছেন কালো পোশাক পরিহিত অবস্থায়। এই ছবি পোস্ট হওয়ার পর হতেই তিনি তার ফ্যানদের কাছ থেকে ব্যাপক প্রশংসা পেয়েছেন। তাইতো নেট দুনিয়ায় এই ছবি এবার ভাইরাল হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...