The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিশাল সাপকেই গিলে খেতে চায় টিকটিকি! [ভিডিও]

সম্প্রতি এমন একটি কাণ্ড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া গুলোতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এতুটুকু টিকটিকি। তার সাহস দেখলে চমকে উঠতে হয়। বিশাল সাপকেই যেনো গিলে খেতে চায় ওই টিকটিকি! এমন একটি ভিডিও অনলাইন মাধ্যম গুলোতে ভাইরাল হয়েছে! ভিডিওটি না দেখলে হয়তো আপনি নিজেও বিশ্বাস করতে পারতেন না। সত্যিই আজব এই দুনিয়া এবং এই দুনিয়ার জীব জন্তু!

বিশাল সাপকেই গিলে খেতে চায় টিকটিকি! [ভিডিও] 1

এতুটুকু টিকটিকি। তার সাহস দেখলে চমকে উঠতে হয়। বিশাল সাপকেই যেনো গিলে খেতে চায় ওই টিকটিকি! এমন একটি ভিডিও অনলাইন মাধ্যম গুলোতে ভাইরাল হয়েছে! ভিডিওটি না দেখলে হয়তো আপনি নিজেও বিশ্বাস করতে পারতেন না। সত্যিই আজব এই দুনিয়া এবং এই দুনিয়ার জীব জন্তু!

সরীসৃপ গোত্রীয় প্রাণী হলো সাপ ও টিকটিকি দুটোই। এক সরীসৃপ আরেকটিকে কামড়ে ধরেছে গিলে খাওয়ার জন্য। তবে গিলে খাওয়ার বিষয়টি এভাবে উঠে আসতো না যদি এতুটুকু এক টিকটিকি এতো বড় একটি সাপকে না খেতে চাইতো! কে কাকে হারাতে পারে এই চেষ্টায় লড়তে থাকে এরা দুজন ক্রমাগত। তবে মাঝখানে বাঁধ সাধলেন জনৈক ব্যক্তি। যে কারণে শেষ পর্যন্ত কি হবে না হবে সেই লড়াইয়ের সমাপ্তি আর হলো না।

সম্প্রতি এমন একটি কাণ্ড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া গুলোতে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি সবুজ রঙের সাপকে কামড়ে ধরেছে একটি গেকো টিকটিকি (টিকটিকি প্রজাতির প্রাণী)। সাপটি নিজেকে গেকোর কামড় হতে ছাড়ানোর আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে কিছুতেই তাকে ছাড়ছে না টিকটিকিটি।

গেকো এবং সাপের এই লড়াইয়ের মধ্যে এমন সময প্রবেশ করেন জনৈক ব্যক্তি। তার সামনে একটি মৃত্যুর ঘটনা ঘটবে তা তিনি মনে হয় মোটেও মানতে পারলেন না। তাই তিনি সাপটিকে বাঁচানোর জন্য চেষ্টা করলেন। প্রথমে তিনি সাপটির লেজ ধরে নাড়াতে লাগলেন। ভেবেছিলেন যে, ঝাঁকুনির কারণে সাপটিকে হয়তো ছেড়ে দেবে টিকটিকিটি। তবে টিকটিকি সাপটিকে কোনো মতেই যেনো ছাড়তে রাজি নন।

বেশ কিছুক্ষণ এভাবে চলার পর ওই ব্যক্তি এবার সাপটিকে টিকটিকির মুখ থেকে ছাড়ানোর জন্য রীতিমতো টানাটানি শুরু করলেন। তাতে প্রথমে সাপটিকে ছাড়েনি টিকটিকিটি। তবে এরকম কিছুক্ষণ টানাটানি চলার পর শেষ পর্যন্ত রণে ভঙ্গ দেয় টিকটিকিটি। সাপটিকে ছেড়ে দিয়ে পালায় সে। সাপটিও ছাড়া পেয়ে যেনো খুব দ্রুত সটকে পড়ে। তারপর যেনো হাঁফ ছাড়লেন অজানা ওই ব্যক্তিটি।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...