The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ন্যান্সি নতুন গান নিয়ে আসছেন

ইতিমধ্যেই ধানমণ্ডিতে রাজন সাহার স্টুডিও জয়া’তে গানটির রেকর্ডও সম্পন্ন হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় গায়িকা নাজমুস মুনীরা ন্যান্সি। বহু গান গেয়ে তিনি দর্শকদের মন ভরিয়েছেন। গানের কারণে তিনি হয়েছেন জনপ্রিয় একজন গায়িকা। সিনেমা এবং অডিওতে নিয়মিত গান গাইছেন। এবার আসছে ন্যান্সির নতুন গান। ন্যান্সি একের পর এক গান করে দর্শক – শ্রোতাদের মুগ্ধ করছেন। ন্যান্সির নতুন গানটিও এবার ব্যাপক জনপ্রিয়তা পাবে এমনটিই আশা করা হচ্ছে।

ন্যান্সি নতুন গান নিয়ে আসছেন 1

জনপ্রিয় গায়িকা নাজমুস মুনীরা ন্যান্সি। বহু গান গেয়ে তিনি দর্শকদের মন ভরিয়েছেন। গানের কারণে তিনি হয়েছেন জনপ্রিয় একজন গায়িকা। সিনেমা এবং অডিওতে নিয়মিত গান গাইছেন। এবার আসছে ন্যান্সির নতুন গান। ন্যান্সি একের পর এক গান করে দর্শক – শ্রোতাদের মুগ্ধ করছেন। ন্যান্সির নতুন গানটিও এবার ব্যাপক জনপ্রিয়তা পাবে এমনটিই আশা করা হচ্ছে।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায় যে, গানের ধারাবাহিকতা রক্ষা করতে ন্যান্সি আবারও একটি নতুন গান নিয়ে হাজির হতে চলেছেন দর্শক-শ্রোতাদের সামনে। ইতিমধ্যেই নতুন এক শিল্পীর সঙ্গে ডুয়েট গানে কন্ঠ দিয়েছেন ন্যান্সি।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায় যে, ইতিমধ্যেই ধানমণ্ডিতে রাজন সাহার স্টুডিও জয়া’তে গানটির রেকর্ডও সম্পন্ন হয়েছে। এতে ন্যান্সির সঙ্গে কন্ঠ দিয়েছেন নবাগত কণ্ঠশিল্পী ইউসুফ রিয়াদ।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায় যে, মুহাম্মদ শহিদুর রহমান এর কথায় ‘ধীরে ধীরে’ শিরোনামে গানটিতে সুর করেছেন এন এইচ সিহান এবং সঙ্গীত পরিচালনা করেছেন রাজন সাহা।

গানটি সম্পর্কে ন্যান্সি সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘নতুন শিল্পীদের আমি সবসময় সহযোগিতা করার চেষ্টা করেছি। নতুনরা আমাকে সম্মান করেন, সেই সম্মান আমিও তাদেরকে দেওয়ার চেষ্টা করি। তাছাড়া নতুন শিল্পী কোনো বিষয় না আমার কাছে, আগে আমি দেখি গানটি কেমন, তারপর আমি সিদ্ধান্ত নেই গানটা আমি গাইবো কি না।

ন্যান্সি নতুন গান নিয়ে আসছেন 2

ন্যান্সি আরও বলেছেন, ‘ধীরে ধীরে’ গানের কথা এবং সুর সত্যিই অসাধারণ হয়েছে। তাছাড়া অসাধারণ মিউজিক কম্পোজিশন করেছেন রাজন সাহা দাদা। দাদার সঙ্গে আমার এটিই প্রথম কাজ। আশা করি শ্রোতাদেরও খুব পছন্দ হবে।’

গানটি সম্পর্কে রাজন সাহা বলেছেন, ‘ন্যান্সির গানের প্রতি শ্রদ্ধাবোধ দেখে আমি সত্যিই মুগ্ধ। আশা করি সামনে আরও কাজ হবে ন্যান্সির সঙ্গে।’ শীঘ্রই গানটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন রাজন সাহা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...