The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘সামান্য ভুল করলেই ইসরায়েলকে বিশ্ব মানচিত্র থেকে মুছে ফেলা হবে’ : ইরান

ইরানের বিপ্লবী গার্ড বাহিনীর (আইআরজিসি) প্রধান কমান্ডার মেজর জেনারেল মোহাম্মাদ সালামি এই হুঁশিয়ারী উচ্চারণ করেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইরান ইসরাইলকে হুঁশিয়ারী উচ্চারণ করে বলেছে যে, ‘সামান্য ভুল করলেই ইসরায়েলকে বিশ্ব মানচিত্র থেকে মুছে ফেলা হবে’। ইরানের বিপ্লবী গার্ড বাহিনীর (আইআরজিসি) প্রধান কমান্ডার মেজর জেনারেল মোহাম্মাদ সালামি এই হুঁশিয়ারী উচ্চারণ করে বলেছেন যে, তার দেশের বিরুদ্ধে ইসরায়েল সামান্যতম ভুল করলেই এটিই হবে তার সর্বশেষ ভুল। তারপর দখলদার এই অবৈধ রাষ্ট্রটি বিশ্বের মানচিত্র হতে পুরোপুরি মুছে যাবে।

‘সামান্য ভুল করলেই ইসরায়েলকে বিশ্ব মানচিত্র থেকে মুছে ফেলা হবে’ : ইরান 1

ইরান ইসরাইলকে হুঁশিয়ারী উচ্চারণ করে বলেছে যে, ‘সামান্য ভুল করলেই ইসরায়েলকে বিশ্ব মানচিত্র থেকে মুছে ফেলা হবে’। ইরানের বিপ্লবী গার্ড বাহিনীর (আইআরজিসি) প্রধান কমান্ডার মেজর জেনারেল মোহাম্মাদ সালামি এই হুঁশিয়ারী উচ্চারণ করে বলেছেন যে, তার দেশের বিরুদ্ধে ইসরায়েল সামান্যতম ভুল করলেই এটিই হবে তার সর্বশেষ ভুল। তারপর দখলদার এই অবৈধ রাষ্ট্রটি বিশ্বের মানচিত্র হতে পুরোপুরি মুছে যাবে।

সংবাদ মাধ্যমের এক খবরে বলা হয় যে, গতকাল (বুধবার) ইরানের রাজধানী তেহরানে বিপ্লবী গার্ড বাহিনীর হাজার হাজার কমান্ডার ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আলী খামেনির সঙ্গে সাক্ষাৎ করতে গেলে সেখানে জেনারেল সালামি এ কথা বলেন। তিনি আরও বলেন, বর্তমানে ইসলামি বিপ্লবের যোগাযোগের লাইন হাজার হাজার কিলোমিটার গভীর পর্যন্ত পৌঁছেছে।

জেনারেল সালামি বলেন, জুলুম, ন্যায়বিচার ও আধ্যাত্মিকতার বাণী স্থানান্তর করার মাধ্যমে এই অঞ্চলে মূলত আমেরিকাকে একঘরে করে ফেলা হয়েছে।

সংবাদ মাধ্যমের এক খবরে আরও বলা হয় যে, ইসলামি বিপ্লবের শক্তিমত্তা ও প্রতিরোধকামীতার ওপর গুরুত্বারোপ করে আইআরজিসির কমান্ডার সালামি আরও বলেছেন, ইরানের অভ্যন্তরীণ শক্তি এবং সামর্থ ব্যবহার করে বিপ্লবী বাহিনীকে বিভিন্ন ক্ষেত্রে আরও শক্তিশালী করা হচ্ছে।

সংবাদ মাধ্যমের এক খবরে বলা হয় যে, মধ্যপ্রাচ্যের অন্যতম প্রতিদ্বন্দ্বী সৌদি আরব এবং তার মিত্রদের সঙ্গে দীর্ঘদিন ধরেই ইরানের বৈরী সম্পর্ক বিদ্যমান। এর মধ্যেই সম্প্রতি সৌদি আরবের তেলক্ষেত্রে ইয়েমেনি হুথি বিদ্রোহীদের ভয়াবহ ড্রোন হামলাকে কেন্দ্র করে যেনো উত্তপ্ত হয়ে উঠেছে পুরো মধ্যপ্রাচ্য।

উল্লেখ্য যে, হুথিরা সৌদির তেলক্ষেত্রে হামলার দায় স্বীকার করলেও ইরানকেই দায়ী করে আসছে সৌদি আরব এবং মার্কিন যুক্তরাষ্ট্র। তবে ইরান এই হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগ পুরোপুরি প্রত্যাখ্যান করেছে। তারপরও সৌদি আরব এবং মার্কিন যুক্তরাষ্ট্র ইরানকেই দোষারোপ করে আসছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...