The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এম. আর. হাসান ‘অচিন পুর’ গান নিয়ে হাজির হচ্ছেন

সঙ্গীত প্রতিষ্ঠান ‘সিডি চয়েস মিউজিক’ এর নিজস্ব তত্ত্বাবধানে আগামী ৩ অক্টোবর তাদের ইউটিউব অফিসিয়াল চ্যানেল থেকে এই গানটি অবমুক্ত হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অডিও ক্যাসেটের যুগ আরও আগেই শেষ হয়েছে। মাঝে সিডিতে গান প্রকাশ পেতো। কিন্তু এখন সেই সিডিও উঠে গেছে। এখন অনলাইন বা ইউটিউবে প্রকাশ পাচ্ছে গান। এবার এম. আর. হাসান ‘অচিন পুর’ গান নিয়ে হাজির হচ্ছেন দর্শক-শ্রোতাদের মাঝে। আর এই গানটি দর্শক-শ্রোতাদের মধ্যে বেশ সাড়া ফেলবে বলে আশা করা হচ্ছে। কারণ হলো এই গানটি অত্যন্ত সুন্দর একটি রোমান্টিক গান। উদীয়মান এই শিল্পী যেসব গান করছেন সেগুলো বর্তমান প্রজন্মের মনে দাগ কাটতে সমর্থ হচ্ছে।

এম. আর. হাসান ‘অচিন পুর’ গান নিয়ে হাজির হচ্ছেন 1

অডিও ক্যাসেটের যুগ আরও আগেই শেষ হয়েছে। মাঝে সিডিতে গান প্রকাশ পেতো। কিন্তু এখন সেই সিডিও উঠে গেছে। এখন অনলাইন বা ইউটিউবে প্রকাশ পাচ্ছে গান। এবার এম. আর. হাসান ‘অচিন পুর’ গান নিয়ে হাজির হচ্ছেন দর্শক-শ্রোতাদের মাঝে। আর এই গানটি দর্শক-শ্রোতাদের মধ্যে বেশ সাড়া ফেলবে বলে আশা করা হচ্ছে। কারণ হলো এই গানটি অত্যন্ত সুন্দর একটি রোমান্টিক গান। উদীয়মান এই শিল্পী যেসব গান করছেন সেগুলো বর্তমান প্রজন্মের মনে দাগ কাটতে সমর্থ হচ্ছে।

সঙ্গীত প্রতিষ্ঠান ‘সিডি চয়েস মিউজিক’ এর নিজস্ব তত্ত্বাবধানে আগামী ৩ অক্টোবর তাদের ইউটিউব অফিসিয়াল চ্যানেল থেকে এই গানটি অবমুক্ত হবে উদীয়মান শিল্পী এম. আর. হাসানের এই নতুন গান ‘অচিন পুর’।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, গায়ক নিজেই এই গানটির কথা লিখেছেন। এই গানটির সুর করেছেন মাঝহারুল ইসলাম মাসুম ও সঙ্গীতায়ন করেছেন আহমেদ সজীব।

সিডি চয়েস মিউজিক এর কর্ণধার এমদাদ সুমন এর তত্ত্বাবধানে ভিডিওটির মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন মডেল তারকা রনি ও স্নেহা।

ডি. ও. পি. সুমন ইমরান এবং এটি পরিচালনা করেছেন মাঝহারুল ইসলাম মাসুম। এই গানটি অত্যন্ত সুন্দর একটি রোমান্টিক গান। গানটির বিষয়ে এম. আর. হাসান খুবই আশাবাদী।

এম. আর. হাসান সবাইকে এই গানটি দেখার অনুরোধ করে বলেছেন, আপনারা আমার এই গানটি দেখবেন। আশা করি কেও হতাশ হবেন না সেটি নিশ্চিত করে বলতে পারি। খুব ভালো লাগবে এই গানটি।

উল্রেখ্য, অনলাইন যুগ হওয়ার কারণে সাম্প্রতিক সময় অনলাইন মাধ্যমে বিশেষ করে ইউটিউবে গান প্রকাশ পেলে সেগুলো ব্যাপক সাড়াও ফেলে। লাইক ও শেয়ারে ভাসিয়ে দেন অনলাইন সাবস্ক্রাইবরা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...