The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সৌদি আরবে ৩৫ ওমরাহযাত্রীর মর্মান্তিক মৃত্যু

একটি গাড়ির সঙ্গে আরেকটি গাড়ির ধাক্কা লেগে আগুন ধরে গেলে এমন মর্মান্তিক ঘটনা ঘটে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সৌদি আরবে ৩৫ ওমরাহযাত্রীর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। একটি গাড়ির সঙ্গে আরেকটি গাড়ির ধাক্কা লেগে আগুন ধরে গেলে এমন মর্মান্তিক ঘটনা ঘটে। সৌদি আরবে মাঝে মধ্যেই দুর্ঘটনার খবর পাওয়া যায়। মাঝে মধ্যে বাংলাদেশীদের নিহত হওয়ার ঘটনাও ঘটে থাকে। তবে এই ঘটনায় বাংলাদেশী কোনো নাগরিক রয়েছেন কিনা সেটি তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে এশিয়ানরা রয়েছে এমন খবর দিয়েছে আরব নিউজ।

সৌদি আরবে ৩৫ ওমরাহযাত্রীর মর্মান্তিক মৃত্যু 1ফাইল ফটো

সৌদি আরবে ৩৫ ওমরাহযাত্রীর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। একটি গাড়ির সঙ্গে আরেকটি গাড়ির ধাক্কা লেগে আগুন ধরে গেলে এমন মর্মান্তিক ঘটনা ঘটে। সৌদি আরবে মাঝে মধ্যেই দুর্ঘটনার খবর পাওয়া যায়। মাঝে মধ্যে বাংলাদেশীদের নিহত হওয়ার ঘটনাও ঘটে থাকে। তবে এই ঘটনায় বাংলাদেশী কোনো নাগরিক রয়েছেন কিনা সেটি তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে এশিয়ানরা রয়েছে এমন খবর দিয়েছে আরব নিউজ।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়,সৌদি আরবে এই দুর্ঘটনাটি ঘটে স্থানীয় সময় বুধবার সন্ধ্যা ৭টার দিকে। ওই সময় ওমরাহযাত্রী বহনকারী একটি বাসের সঙ্গে একটি গাড়ির ধাক্কা লেগে আগুন ধরে যায়। এতে করে ঘটনাস্থলেই ৩৫ জনের মর্মান্তিক মৃত্যূ হয়েছে। তবে নিহতদের মধ্যে কোনো বাংলাদেশী রয়েছে কি না তাৎক্ষণিকভাবে সেটি জানা যায়নি।

আরব নিউজ এক খবরে বলেছে, মদিনা হতে ১৭০ কিলোমিটার দূরে আল-আখাল গ্রামের হিজরা রোডে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়,স্থানীয় পুলিশের বরাত দিয়ে ওই খবরে আরও বলা হয়, এশিয়ান এবং আরব দেশের নাগরিকদের বহনকারী ওই বাসটিতে ৩৯ জন যাত্রী ছিলেন। বেসরকারি পরিবহনের বাসটি একটি ভারী যানবাহনের সঙ্গে ধাক্কা লাগে।

এতে করে সঙ্গে সঙ্গেই বাসটিতে আগুন ধরে যায় এবং ঘটনাস্থলেই ওই ৩৫ জন নিহত হন। এই ঘটনায় বেশ কয়েকজন যাত্রী দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে নিকটস্থ আল-হামনা হাসপাতালে নেওয়া হয়েছে বলে খবরে জানা গেছে।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায় যে, এদিকে এই দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় রেড ক্রিসেন্ট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সার্ভিস সহ অন্যান্য জরুরি সেবা সংস্থাসমূহ। সঙ্গে সঙ্গেই তারা উদ্ধার কাজ শুরু করে দেন। তারা আহতদের উদ্ধার করে তৎক্ষণাত হাসপাতালে পাঠান।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...