The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার মালায়ালাম ভাষায় রিমেক হতে চলেছে জয়ার ‘কণ্ঠ’

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী হলেন জয়া আহসান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত চলচ্চিত্র ‘কণ্ঠ’ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত এই ছবিটি এবার মালায়ালাম ভাষায় রিমেক হতে চলেছে। এই চলচ্চিত্রটি ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলেছে ওপার বাংলায় অর্থাৎ কোলকাতায়। যে কারণে এটি রিমেক করার জন্য এখনই এগিয়ে এসেছেন মালায়াম পরিচালক। তিনি এই চলচ্চিত্রটির রিমেক করবেন। আগেই চুক্তি থাকায় বিষয়টি নিয়ে আর কোনো সমস্যাও হবে না।

এবার মালায়ালাম ভাষায় রিমেক হতে চলেছে জয়ার ‘কণ্ঠ’ 1

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত চলচ্চিত্র ‘কণ্ঠ’ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত এই ছবিটি এবার মালায়ালাম ভাষায় রিমেক হতে চলেছে। এই চলচ্চিত্রটি ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলেছে ওপার বাংলায় অর্থাৎ কোলকাতায়। যে কারণে এটি রিমেক করার জন্য এখনই এগিয়ে এসেছেন মালায়াম পরিচালক। তিনি এই চলচ্চিত্রটির রিমেক করবেন। আগেই চুক্তি থাকায় বিষয়টি নিয়ে আর কোনো সমস্যাও হবে না।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী হলেন জয়া আহসান। চলতি বছর কোলকাতায় মুক্তি পেয়েছে জয়া অভিনীত চলচ্চিত্র ‘কণ্ঠ’। ছবিটি পরিচালনা করেছেন, শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। এই চলচ্চিত্রটি এবার মালায়ালাম ভাষায় রিমেক হতে চলেছে।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, ‘কণ্ঠ’ মুক্তির পূর্বেই এর রিমেক স্বত্ত্ব কিনে নিয়েছিলেন মালায়ালি পরিচালক রাজেশ নাইয়ার। এই চলচ্চিত্রটির টাইটেল হবে ‘শব্দম’। এই ছবিটিতে অভিনয় করবেন জয়াশুরিয়া।

বাচিক শিল্পীর (রেডিও জকি) জীবনের উত্থান-পতনের গল্প নিয়ে গড়ে উঠেছে এই চলচ্চিত্র ‘কণ্ঠ’। এই চলচ্চিত্রটিতে জয়া আহসান অভিনয় করেছেন একজন স্পিচ থেরাপিস্টের চরিত্রে। অপরদিকে এই চলচ্চিত্রে শিবপ্রসাদের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে পাওলি দামকে।

এবার মালায়ালাম ভাষায় রিমেক হতে চলেছে জয়ার ‘কণ্ঠ’ 2

এই চলচ্চিত্রের গল্পে মূলত একজন বাচিক শিল্পীর দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে কণ্ঠ হারানোর এক মর্মস্পর্শী গল্প ও আবার তার কণ্ঠ ফিরে পাওয়ার লড়াই উঠে এসেছেন ‘কণ্ঠ’ চলচ্চিত্রটির গল্পে। ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, বিপ্লব দাশগুপ্ত, চিত্রা সেন প্রমুখ অভিনয় শিল্পী।

উল্লেখ্য যে, জয়া আহসান দুই বাংলাতেই জনপ্রিয় একজন অভিনয় শিল্পীতে পরিণত হয়েছেন। তিনি বাংলাদেশে যেমন জনপ্রিয় একজন অভিনেত্রী, ঠিক তেমনি ওপার বাংলায় অর্থাৎ টালিগঞ্জেও সমানভাবে জনপ্রিয় একজন অভিনেত্রীতে পরিণত হয়েছেন। কোলকাতায় একের পর এক সিনেমায় অভিনয় করে হয়া আহসান ব্যাপক প্রশংসা অর্জন করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...