The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার আন্ডারওয়ার্ল্ডের ডন হচ্ছেন ইমন

চলচ্চিত্রটির নাম ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টিভিতে অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া ইমন খুব অল্প সময়ের মধ্যে চলচ্চিত্রে ঢুকেও জনপ্রিয়তা পেয়ে গেছেন। আর তাই তিনি একের পর এক অভিনয় করে চলেছেন চলচ্চিত্রে। নির্মাতারাও তাকে যেনো লুফে নিচ্ছেন। সিনেমায় অভিনয় করতে গিয়ে একজন অভিনেতাকে অনেক কিছুই হতে হয়। কখনও সাংবাদিক, কখনও কোটিপতি আবার কখনও ভিখেরির ছেলে। তবে জনপ্রিয় অভিনেতা ইমন এবার হচ্ছেন আন্ডারওয়ার্ল্ডের ডন! মূলত তিনিই আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করবেন।

এবার আন্ডারওয়ার্ল্ডের ডন হচ্ছেন ইমন 1

টিভিতে অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া ইমন খুব অল্প সময়ের মধ্যে চলচ্চিত্রে ঢুকেও জনপ্রিয়তা পেয়ে গেছেন। আর তাই তিনি একের পর এক অভিনয় করে চলেছেন চলচ্চিত্রে। নির্মাতারাও তাকে যেনো লুফে নিচ্ছেন। সিনেমায় অভিনয় করতে গিয়ে একজন অভিনেতাকে অনেক কিছুই হতে হয়। কখনও সাংবাদিক, কখনও কোটিপতি আবার কখনও ভিখেরির ছেলে। তবে জনপ্রিয় অভিনেতা ইমন এবার হচ্ছেন আন্ডারওয়ার্ল্ডের ডন! মূলত তিনিই আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করবেন।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, এমন কাহিনীর একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক মামনুল হাসান ইমন। চলচ্চিত্রটির নাম ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’। আন্ডারওয়ার্ল্ডের গল্প নিযে নির্মিতব্য এই ছবিতে ইমন রয়েছেন চলচ্চিত্রটির নাম ভূমিকায়। সিনেহল মাল্টিমিডিয়া এন্টারটেইনমেন্টের প্রযোজনায় এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সৈকত নাসির।

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে আন্তর্জাতিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ইমন। নিয়েছেন শপথ। এমন সময়েই এলো তার নতুন এই ছবির ঘোষণা।

এই বিষয়ে সংবাদ মাধ্যমকে তার এক প্রতিক্রিয়ায় ইমন বলেছেন, ‘এই ছবির গল্পে একটা ম্যাজিক রয়েছে। অভিনয়ের অনেক জায়গাও রয়েছে। আশা করছি এখানে দর্শকরা অন্য এক ইমনকে খুঁজে পাবেন।’

উল্লেখ্য যে, ইমন অভিনীত সর্বশেষ ছবি হলো ‘পাসওয়ার্ড’। এই বছর ঈদুল আযহায় ছবিটি মুক্তি পায়। ছবিটি পরিচালনায় ছিলেন মালেক আফসারী। সেখানে ইমনকে দেখা গেছে নায়ক শাকিব খানের ছোট ভাইয়ের চরিত্রে। এবার তিনি আকবর হয়ে আসছেন ঢাকার আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করার জন্য।

ছবিটি সম্পর্কে সংবাদ মাধ্যমকে পরিচালক সৈকত নাসির জানিয়েছেন, ছবিতে ইমনের নায়িকাও চূড়ান্ত হয়ে গেছে। তবে এখনই তার নাম প্রকাশ করতে চাইছি না। তিনি আরও বলেন, নতুন বছর অর্থাৎ ২০২০ সালের ১২ জানুয়ারি ছবিটির মহরত অনুষ্ঠিত হবে। সেখানেই নায়িকাকে পরিচয় করিয়ে দেওয়া হবে। তারপর ঢাকায় শুরু হবে এই ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ চলচ্চিত্রের শুটিং।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...