The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

টাইগারদের সামনে আজ ইতিহাস সৃষ্টির সুযোগ

দ্বিতীয় ম্যাচে স্বাগতিকদের বিপক্ষে খেলার জন্য আজ মাঠে নামছে টাইগাররা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের মাটিতে প্রথমবারের মতো পূর্ণাঙ্গ সফরটা এতোটা রোমাঞ্চকর হবে তা হয়তো আগে কেও ভাবতেও পারিনি। তিন টি-টোয়েন্টি ম্যাচের প্রথমটিতে জয়ের পর সিরিজে ১-০ এগিয়ে বাংলাদেশ। আজ টাইগারদের সামনে আজ ইতিহাস সৃষ্টির সুযোগ।

টাইগারদের সামনে আজ ইতিহাস সৃষ্টির সুযোগ 1

ভারতের মাটিতে প্রথমবারের মতো পূর্ণাঙ্গ সফরটা এতোটা রোমাঞ্চকর হবে তা হয়তো আগে কেও ভাবতেও পারিনি। তিন টি-টোয়েন্টি ম্যাচের প্রথমটিতে জয়ের পর সিরিজে ১-০ এগিয়ে বাংলাদেশ। আজ টাইগারদের সামনে আজ ইতিহাস সৃষ্টির সুযোগ।

দ্বিতীয় ম্যাচে স্বাগতিকদের বিপক্ষে খেলার জন্য আজ মাঠে নামছে টাইগাররা। এই ম্যাচের আগে মুশফিকদের হাতছানি দিচ্ছে নতুন এক ইতিহাস সৃষ্টির। চলমান এই সিরিজের আজকের এই ম্যাচসহ দুটি ম্যাচ রয়েছে। আর একটিতে জিতলেই প্রথমবারের মতো ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে সিরিজ জয় করবে বাংলাদেশ। তাও স্বাগতিক ভারতের মাটিতেই জিতবে।

এই খেলার মধ্যদিয়ে সংক্ষিপ্ত পরিসরের এই খেলায় নিজেদের আরও সমৃদ্ধ করতে পারবে মুশফিকরা। তাই শেষ ম্যাচ পর্যন্ত অপেক্ষায় থাকতে চায় না টাইগাররা। এই ম্যাচেই সে ষোলকলা পূর্ণ করার কথা চিন্তা করছে তারা।

আবহাওয়া ঠিকঠাক থাকলে আজ ৭ নভেম্বর ভারতের গুজরাট রাজ্যের রাজকোটের সৌরাস্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ ক্রিকেট দলের সম্ভাব্য একাদশ:

লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মোস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন, আমিনুল ইসলাম ও শফিউল ইসলাম।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...