The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জেএসসি ও জেডিসি পরীক্ষার পরিবর্তিত সঠিক সময়সূচি জেনে নিন

আর নয় কোনো দ্বিধা-দ্বন্দ্ব

দি ঢাক টাইমস্ ডেস্ক॥ জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা বার বার পেছানোর কারণে অনেকের মধ্যেই দ্বিধা-দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে। জেএসসি ও জেডিসি পরীক্ষার পরিবর্তিত সঠিক সময়সূচি জেনে নিন।

জেএসসি ও জেডিসি পরীক্ষার পরিবর্তিত সঠিক সময়সূচি জেনে নিন 1

জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা পিছিয়ে দেওয়ার বিষয়টি নিয়ে বেশ দ্বিধা-দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে।অনেকেই বুঝতে পারছেন না কোন দিনের পরীক্ষা আসলে কোন দিন অনুষ্ঠিত হবে। সেই বিষয়টি পরিষ্কার করার জন্য এবার সঠিক সময়সূচি তুলে ধরা হলো।

জেএসসি পরীক্ষা ২০১৯

জুনিয়র স্কুল সার্টিফিকেট জেএসসি পরীক্ষা ২০১৯ এর পরীক্ষা ঘূর্ণিঝড় বুলবুলের কারণে পিছিয়ে দেওয়া হয়। তিনবারে দুটি পরীক্ষার সময়সূচি পরিবর্তন ঘটে। তাই অনেকের মধ্যে এটি নিয়ে বেশ দ্বিধা-দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে। এখন জেনে নিন পরিবর্তিত সঠিক সময়সূচি:

স্থগিতকৃত এই দুটি পরীক্ষা হলো জেএসসি (বিজ্ঞান) পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৩ নভেম্বর বুধবার এবং জেএসসি (গণিত) পরীক্ষাটি অনুষ্ঠিত হবে আগামী ১৪ নভেম্বর বৃহস্পতিবার।

জেডিসি পরীক্ষা ২০১৯

জুনিয়র দাখিল সার্টিফিকেট জেডিসি পরীক্ষা ২০১৯ এর পরীক্ষা ঘূর্ণিঝড় বুলবুলের কারণে পিছিয়ে দেওয়া হয়। জেডিসি (বিজ্ঞান) পরীক্ষাটি ১৫ নভেম্বর শুক্রবার সকাল ৯টায় অনুষ্ঠিত হবে ও জেডিসি (ইংরেজি) পরীক্ষা আগামী ১৬ নভেম্বর শনিবার একই সময় অনুষ্ঠিত হবে।
জেএসসি ও জেডিসি পরীক্ষার পরিবর্তিত সঠিক সময়সূচি জেনে নিন 2

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...