The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সিয়াম-ফারিয়ার নতুন চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’

একজন অফিসার চরিত্রে দেখা যাবে সিয়াম আহমেদকে। অপরদিকে বাঘ বিশেষজ্ঞ চরিত্রে দেখতে পাওয়া যাবে নুসরাত ফারিয়াকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া দুজনই জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। এই দুই তারকার রসায়নে মুগ্ধ দর্শকরাও। দুই তারকায় নাটক হতে ক্যারিয়ার শুরু করে বর্তমানে বড় পর্দায় অভিনয় করছেন। ইতিমধ্যেই তারা বেশ জনপ্রিয়তা পেয়েছেন। তবে এ পর্যন্ত বিজ্ঞাপন এবং নাটকে সিয়াম- ফারিয়াকে একসঙ্গে দেখা না গেলেও এবার তাদেরকে দর্শকরা চলচ্চিত্রে দেখতে পারবেন। দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে এই জনপ্রিয় দুই তারকা একসঙ্গে কাজ করছেন। ছবিতে একজন অফিসার চরিত্রে দেখা যাবে সিয়াম আহমেদকে। অপরদিকে বাঘ বিশেষজ্ঞ চরিত্রে দেখতে পাওয়া যাবে নুসরাত ফারিয়াকে। ছবিটি একটি চমৎকার গল্প নিয়ে নির্মিত হচ্ছে।

সিয়াম-ফারিয়ার নতুন চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’ 1

বর্তমান সময়ে সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া দুজনই জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। এই দুই তারকার রসায়নে মুগ্ধ দর্শকরাও। দুই তারকায় নাটক হতে ক্যারিয়ার শুরু করে বর্তমানে বড় পর্দায় অভিনয় করছেন। ইতিমধ্যেই তারা বেশ জনপ্রিয়তা পেয়েছেন। তবে এ পর্যন্ত বিজ্ঞাপন এবং নাটকে সিয়াম- ফারিয়াকে একসঙ্গে দেখা না গেলেও এবার তাদেরকে দর্শকরা চলচ্চিত্রে দেখতে পারবেন। দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে এই জনপ্রিয় দুই তারকা একসঙ্গে কাজ করছেন। ছবিতে একজন অফিসার চরিত্রে দেখা যাবে সিয়াম আহমেদকে। অপরদিকে বাঘ বিশেষজ্ঞ চরিত্রে দেখতে পাওয়া যাবে নুসরাত ফারিয়াকে। ছবিটি একটি চমৎকার গল্প নিয়ে নির্মিত হচ্ছে।

অপরদিকে সিয়াম-ফারিয়াকে জুটিবদ্ধ হিসেবে আরও একটি স্থানে দেখতে পারবেন তাদের ভক্তরা। তাদের একসঙ্গে দেখা যাবে আন্তর্জাতিক সু ব্র্যান্ড ‘স্কেচার্স’র প্রচারেও। এই প্রতিষ্ঠানের জুতার ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন এই জনপ্রিয় দুই তারকা।

আমেরিকান লাইফস্টাইল এবং ফুটওয়্যার কোম্পানি ‘স্কেচার্স’র প্রধান শাখা ক্যালিফোর্নিয়ার ম্যানহাটনে অবস্থিত। বাংলাদেশে চলতি মাসে এটি প্রথমবারের মতো শাখা চালু করতে চলেছে। যার উদ্বোধন করবেন সিয়াম ও নুসরাত ফারিয়া জুটি।

উল্লেখ্য, নাটকের পর সিনেমায় এসে বর্তমান প্রজন্মের কাছে জনপ্রিয় এক অভিনেতা হিসেবে নিজেকে জায়গা করে নিয়েছেন সিয়াম আহমেদ। অপরদিকে নুসরাত ফারিয়া বাংলাদেশে যেমন জনপ্রিয় ঠিক তেমনি ওপার বাংলায় অর্থাৎ কোলকাতাতেও সমানভাবে জনপ্রিয় একজন তারকায় পরিণত হয়েছেন। একের পর এক কোলকাতার চলচ্চিত্রে অভিনয় করে চলেছেন নুসরাত ফারিয়া। শুধু তাই নয় নুসরাত ফারিয়া কোলকাতার সিনেমায় অভিনয় করে ওপার বাংলাতেও প্রশংসা কুড়িয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...