The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার মন্ত্রীর মেয়ে হচ্ছেন পূজা চেরি!

খুব শীঘ্রই ৭ম ছবিতে অভিনয় করতে চলেছেন নায়িকা পূজা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সিনেমায় অভিনয় করতে গিয়ে গ্রামের সাধারণ মানুষ, গরীব মানুষ, ধনী মানুষ সব রকম চরিত্রেই অভিনয় করতে হয়। এবার মন্ত্রীর মেয়ে হচ্ছেন পূজা চেরি! দেশের চলচ্চিত্র জগতের সবচেয়ে কমবয়সী নায়িকা হলেন পূজা চেরি। স্কুল জীবন থেকেই অভিনয়ে পা রাখেন পূজা চেরি। তার অভিনীত এই পর্যন্ত ‘নূর জাহান’, ‘পোড়ামন টু’, ‘দহন’, ‘প্রেম আমার টু’ নামে ৪টি সিনেমা মুক্তি পেয়েছে। দর্শকরাও এগুলো বেশ ভালোভাবেই নিয়েছেন। এসব ছবিতে নতুন নতুন চরিত্রে ভিন্ন ভিন্ন ভাবেই হাজির হয়েছেন পূজা চেরি।

এবার মন্ত্রীর মেয়ে হচ্ছেন পূজা চেরি! 1

সিনেমায় অভিনয় করতে গিয়ে গ্রামের সাধারণ মানুষ, গরীব মানুষ, ধনী মানুষ সব রকম চরিত্রেই অভিনয় করতে হয়। এবার মন্ত্রীর মেয়ে হচ্ছেন পূজা চেরি! দেশের চলচ্চিত্র জগতের সবচেয়ে কমবয়সী নায়িকা হলেন পূজা চেরি। স্কুল জীবন থেকেই অভিনয়ে পা রাখেন পূজা চেরি। তার অভিনীত এই পর্যন্ত ‘নূর জাহান’, ‘পোড়ামন টু’, ‘দহন’, ‘প্রেম আমার টু’ নামে ৪টি সিনেমা মুক্তি পেয়েছে। দর্শকরাও এগুলো বেশ ভালোভাবেই নিয়েছেন। এসব ছবিতে নতুন নতুন চরিত্রে ভিন্ন ভিন্ন ভাবেই হাজির হয়েছেন পূজা চেরি।

খুব শীঘ্রই ৭ম ছবিতে অভিনয় করতে চলেছেন নায়িকা পূজা। ইতিমধ্যেই তিনি ‘জ্বীন’ নামে পঞ্চম ছবির কাজ শেষ করেন। নাদের চৌধুরীর পরিচালনায় ছবিটিতে পূজার বিপরীতে রয়েছেন অভিনেতা সজল। অপরদিকে ‘শান’ নামে আরও একটি ছবিতে অভিনয় করেছেন পূজা চেরি। এই ছবিতে তার নায়ক ছিলেন সিয়াম আহমেদ।

এবার ৭ম ছবিতে নাম লেখালেন পূজা চেরি, তবে এই ছবিতে কাজের ক্ষেত্রে বেরিয়ে এসেছে তার নতুন পরিচয়। জানা যায় যে, এই ছবিতে পূজার বাবা নাকি একজন মন্ত্রী! এই ছবিতে মন্ত্রীর মেয়ের চরিত্রে হাজির হতে চলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী পূজা চেরি।

পূজার এই ৭ম ছবির নাম হলো ‘সাইকো’। অনন্য মামুনের পরিচালনায় এই ‘সাইকো’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন পূজা চেরি। কাহিনীতে দেখা যাবে যে, একজন মন্ত্রীর মেয়েকে কিডন্যাপ করা হয়। যে চরিত্রটিই হলো মূলত পূজার।

এবার মন্ত্রীর মেয়ে হচ্ছেন পূজা চেরি! 2

সংবাদ মাধ্যমের এক খবরে জানা গেছে, এই ‘সাইকো’ ছবিতে পূজার বিপরীতে অভিনয় করবেন নায়ক রোশান। নতুন বছরের শুরুতে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে বলে নির্মাতা সূত্রে বলা হয়েছে।

পূজা চেরির নতুন চলচ্চিত্র ‘সাইকো’ প্রযোজনা করছে সেলেব্রেটি প্রোডাকশন এবং আরবিএস এন্টারটেইনমেন্ট।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...