The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইটিভির আইন বিষয়ক নাটক ‘আদালত’

পরিবর্তনের অঙ্গীকারবদ্ধতা একুশে টেলিভিশন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক সময় বিটিভিতে প্রচারিত হতো আইন আদালত। তবে সেটি ছিলো একটু ভিন্ন ধারার ম্যাগাজিন অনুষ্ঠান। আর সেই আইনের বিষয়টি নিয়েই এবার ইটিভিতে প্রচারিত হচ্ছে ‘আদালত’। পরিবর্তনের অঙ্গীকারবদ্ধতা একুশে টেলিভিশন দর্শকদের জন্য নিয়ে এসেছে নতুন এক ধারাবাহিক নাটক আদালত। সমাজে ঘটে যাওয়া বিভিন্ন অপরাধের বিচার সংশ্লিষ্ট ঘটনা নিয়ে নির্মিত হয়েছে এই নাটকটি।

ইটিভির আইন বিষয়ক নাটক ‘আদালত’ 1

এক সময় বিটিভিতে প্রচারিত হতো আইন আদালত। তবে সেটি ছিলো একটু ভিন্ন ধারার ম্যাগাজিন অনুষ্ঠান। আর সেই আইনের বিষয়টি নিয়েই এবার ইটিভিতে প্রচারিত হচ্ছে ‘আদালত’। পরিবর্তনের অঙ্গীকারবদ্ধতা একুশে টেলিভিশন দর্শকদের জন্য নিয়ে এসেছে নতুন এক ধারাবাহিক নাটক আদালত। সমাজে ঘটে যাওয়া বিভিন্ন অপরাধের বিচার সংশ্লিষ্ট ঘটনা নিয়ে নির্মিত হয়েছে এই নাটকটি।

সত্যের রহস্য উন্মোচনে বুদ্ধিদীপ্ত ও বলিষ্ঠভাবে তথ্য প্রমাণের মাধ্যমে ভুক্তভোগীকে ন্যায় বিচার পাইয়ে দেওয়ার দৃশ্যায়ন করা হয়েছে এই ধারাবাহিক নাটকটির মাধ্যমে। সত্য ঘটনা অবলম্বনে প্রতিটি গল্পকে ৩টি পর্বে উপস্থাপন করা হয় এই নাটটিতে।

অঞ্জন সরকারের রচনা ও আশরাফুল আলম, পিপিএম এর পরিচালনায় এই নাটকটির মূল ভূমিকায় অভিনয় করেছেন আশরাফুল আলম, পিপিএম।

এছাড়াও গল্পের প্রয়োজনে প্রতিটি পর্বেই বাংলাদেশের শীর্ষ স্থানীয় অভিনয় শিল্পীরা অভিনয় করেছেন ‘আদালত’ নাটকটিতে। প্রতি মঙ্গল হতে বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে একুশে টেলিভিনে প্রচার হচ্ছে এই ধারাবাহিক নাটক ‘আদালত’।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...