The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মুক্তির প্রতীক্ষায় গাজী রাকায়েতের নতুন চলচ্চিত্র

একসঙ্গে দুই ভাষায় নির্মিত হলো গাজী রাকায়েতের চলচ্চিত্র ‘গোর’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একসঙ্গে দুই ভাষায় নির্মিত হলো গাজী রাকায়েতের চলচ্চিত্র ‘গোর’। এই চলচ্চিত্রটির কাজ শেষ হলেও এখনও মুক্তির জন্য অনুমতি পাইনি। যে কারণে প্রতীক্ষায় দিন গুণছে এই চলচ্চিত্রটি। সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, বেশ কিছুদিন পূর্বেই সিনেমাটির শুটিং শেষ হয়। বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা রয়েছে এই চলচ্চিত্রটি। ইতিমধ্যেই সেন্সর বোর্ডে ছবিটি নাকি দেখাও হয়েছে। শীঘ্রই হয় তো ছাড়পত্রও পাওয়া যাবে! সেন্সর বোর্ড সূত্রে জানা যায় যে, বছরের শেষ সেন্সর বোর্ডে দেখা সিনেমা ছিল এই ‘গোর’ চলচ্চিত্রটি।

মুক্তির প্রতীক্ষায় গাজী রাকায়েতের নতুন চলচ্চিত্র 1

একসঙ্গে দুই ভাষায় নির্মিত হলো গাজী রাকায়েতের চলচ্চিত্র ‘গোর’। এই চলচ্চিত্রটির কাজ শেষ হলেও এখনও মুক্তির জন্য অনুমতি পাইনি। যে কারণে প্রতীক্ষায় দিন গুণছে এই চলচ্চিত্রটি। সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, বেশ কিছুদিন পূর্বেই সিনেমাটির শুটিং শেষ হয়। বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা রয়েছে এই চলচ্চিত্রটি। ইতিমধ্যেই সেন্সর বোর্ডে ছবিটি নাকি দেখাও হয়েছে। শীঘ্রই হয় তো ছাড়পত্রও পাওয়া যাবে! সেন্সর বোর্ড সূত্রে জানা যায় যে, বছরের শেষ সেন্সর বোর্ডে দেখা সিনেমা ছিল এই ‘গোর’ চলচ্চিত্রটি।

অবশ্য এই ছবি নিয়ে এতোদিন মিডিয়ার সামনে তেমন একটা মুখ খোলেননি গাজী রাকায়েত। শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে এই ‘গোর’ চলচ্চিত্রটির বিষয়ে বিস্তারিত জানাবেন তিনি। সেন্সর বোর্ডের ছাড়পত্র পাওয়ার পর ঘোষণা করা হবে ছবিটির মুক্তির তারিখ।

গাজী রাকায়েত বলেছেন, ‘আশা করছি জানুয়ারির মাঝামাঝিতে এই চলচ্চিত্রটি নিয়ে একটি বিশেষ ঘোষণা দিতে পারবো। আমি একসঙ্গে দুইটি সিনেমা নির্মাণ করেছি। একটি বাংলা এবং একটি ইংরেজি। ইতিমধ্যে সেন্সর বোর্ডে ‘গোর’ সিনেমাটি দেখাও হয়েছে। ছবিটির ইংরেজি ভার্সনটির কিছু কাজের কিছু প্রক্রিয়া এখনও বাকি রয়েছে। বিস্তারিত কয়েকদিন পরই আনুষ্ঠানিক ভাবে জানাতে চাই। আমার জানামতে এটিই হবে বাংলাদেশের প্রথম ইংরেজি চলচ্চিত্র।’

গোর সিনেমাটিতে অভিনয়ও করেছেন গাজী রাকায়েত নিজে। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে মৌসুমী হামিদকে। দোহারের শাইনপুকুর গ্রামে ২০১৮ সালের ১ হতে ১০ নভেম্বর সিনেমাটির প্রথম লটের শুটিং করা হয়। গাজী রাকায়েত এবং মৌসুমী হামিদ ছাড়াও ‘গোর’ চলচ্চিত্রে অভিনয় করেছেন আশিউল ইসলাম, এ কে আজাদ সেতু, সুষমা সরকার, দীপান্বিতা প্রমুখ ব্যক্তিবর্গ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...