Categories: বিনোদন

নোবেল ও পূর্ণিমাকে এই প্রথম একসঙ্গে দেখা যাবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগে কখনও এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি। নোবেল ও পূর্ণিমাকে এই প্রথম একসঙ্গে দেখা যাবে! নতুন একটি নাটকে এই জুটিকে দেখা যাবে। শোবিজ অঙ্গনে জনপ্রিয় দুই তারকা মডেল-অভিনেতা নোবেল এবং চিত্রনায়িকা পূর্ণিমা। নোবেল মডেলিংয়ের পাশাপাশি নিয়মিত নাটকেও অভিনয় করছেন। অপরদিকে পূর্ণিমা ছবির পাশাপাশি কাজ করছেন নাটকেও। তবে কখনই তাদের একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি। অর্থাৎ এবারই প্রথম একসঙ্গে জুটি করে অভিনয় করতে চলেছেন মডেল-অভিনেতা নোবেল ও চিত্রনায়িকা পূর্ণিমা।

আগে কখনও এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি। নোবেল ও পূর্ণিমাকে এই প্রথম একসঙ্গে দেখা যাবে! নতুন একটি নাটকে এই জুটিকে দেখা যাবে। শোবিজ অঙ্গনে জনপ্রিয় দুই তারকা মডেল-অভিনেতা নোবেল এবং চিত্রনায়িকা পূর্ণিমা। নোবেল মডেলিংয়ের পাশাপাশি নিয়মিত নাটকেও অভিনয় করছেন। অপরদিকে পূর্ণিমা ছবির পাশাপাশি কাজ করছেন নাটকেও। তবে কখনই তাদের একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি। অর্থাৎ এবারই প্রথম একসঙ্গে জুটি করে অভিনয় করতে চলেছেন মডেল-অভিনেতা নোবেল ও চিত্রনায়িকা পূর্ণিমা।

তাদের এই নাটকের নাম ‘মেঘ বলেছে যাব’। মেহরাব জাহিদের রচনায় ‘মেঘ বলেছে যাব’ নাটকটি পরিচালনা করবেন শেখ সেলিম। চলতি মাসের শেষ সপ্তাহে এই নাটকের শুটিং হবে রাজধানীর বিভিন্ন লোকেশনে। এই নাটকটিতে নন্দিত দুই তারকা জুটি হয়ে অভিনয় করবেন স্বামী-স্ত্রীর চরিত্রে।

Related Post

নাটকটির কাহিনী সম্পর্কে পরিচালক শেখ সেলিম সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, দীর্ঘদিন প্রেম করার পর নোবেল এবং পূর্ণিমা বিয়ে করে সংসারি হয়। তবে বিয়ের অল্প কিছুদিন পর থেকেই সংসারে শুরু হয় নানা ধরনের সংকট। এই নিয়ে তাদের মান-অভিমান শুরু হয়। এভাবেই এগিয়ে যাবে নাটকের মূল গল্প।

এই নাটক ‘মেঘ বলেছে যাব’ সম্পর্কে নোবেল বলেছেন, ‘নাটকের গল্পটি শুনেছি, খুব ভালো লেগেছে। আশা করি, গল্পটিও সবার কাছেই ভালো লাগবে।’

নির্মাতা আরও জানিয়েছেন যে, পূর্ণিমা বর্তমানে ওমরাহ পালন করতে সৌদি আরবে অবস্থান করছেন। তিনি দেশে ফিরলে শুটিংয়ের তারিখ চূড়ান্ত করা হবে। আগামী রোজার ঈদে ‘মেঘ বলেছে যাব’ নাটকটি প্রচার হবে বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে।

উল্লেখ্য যে, শোবিজ ও মডেল হিসেবে বিনোদন জগতে নোবেলের ব্যাপক বিস্তার থাকলেও চিত্রনায়িকা পূর্ণিমা বেশির ভাগ সময় ব্যস্ত থাকেন চলচ্চিত্র নিয়েই। তিনি খুব কম নাটকে অভিনয় করেন। কেবল মাত্র ঈদ বা বিশেষ কোনো দিবসে টিভি নাটকে পূর্ণিমাকে অভিনয় করতে দেখা যায়।

This post was last modified on জানুয়ারী ৬, ২০২০ 9:57 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ঘড়ির কাঁটা ধরে খাবার খাওয়াটা জরুরি: কোন খাবার কখন খেলে পাবেন সুফল?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঘড়ির কাঁটা ধরে খাওয়ার বিষয়টি সম্পর্কে পুষ্টিবিদরা জানিয়েছেন, শুধু ডায়েট…

% দিন আগে

এবার চীনও ইলন মাস্কের স্টারলিংকের আদলে স্যাটেলাইট নেটওয়ার্ক তৈরি করতে যাচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমানে পুরো বিশ্বই প্রযুক্তির উৎকর্ষে আবর্তিত হচ্ছে। বিশেষ করে স্যাটেলাইট…

% দিন আগে

‘ওম্যান অব দ্য ইয়ার’ দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ওম্যান অব দ্য ইয়ার’ এবার ভারতীয় সিনেমায় বিশেষ অবদানের জন্য…

% দিন আগে

ঐক্য সম্মেলনে ইরানের জাতীয় সংগীতে দাঁড়ালেন না আফগান মন্ত্রী: কিন্তু কেনো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঐক্য সম্মেলনে ইরানের জাতীয় সংগীতে দাঁড়ালেন না আফগান মন্ত্রী: কিন্তু…

% দিন আগে

ট্রেনের দরজায় ঝুলে কেরামতি: রিল বানাতে গিয়ে লোহার স্তম্ভে বাড়ি খেলেন এক তরুণী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলন্ত ট্রেনের পাদানিতে দাঁড়িয়ে রয়েছেন এক তরুণী। পাদানিতে দাঁড়িয়ে ট্রেনের…

% দিন আগে

এই খাড়া পাহাড়গুলো দেখতে কেমন লাগছে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ খৃস্টাব্দ, ৬ আশ্বিন ১৪৩১…

% দিন আগে