The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

হাবিবের সঙ্গে সালমার প্রথম গান

গায়ক ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদের সঙ্গে প্রথমবারের মতো গান করলেন ২০০৬ সালের ‘ক্লোজআপ ওয়ান’ প্রতিযোগিতার বিজয়ী কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গায়ক ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদের সঙ্গে প্রথমবারের মতো গান করলেন ২০০৬ সালের ‘ক্লোজআপ ওয়ান’ প্রতিযোগিতার বিজয়ী কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। ফোক গানে ব্যাপক পরিচিতি পাওয়া এই গায়িকা হাবিবের সুর ও সংগীতে গাইলেন ‘তোমার অপেক্ষায়’ শিরোনামের একটি নতুন গান।

হাবিবের সঙ্গে সালমার প্রথম গান 1

গায়ক ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদের সঙ্গে প্রথমবারের মতো গান করলেন ২০০৬ সালের ‘ক্লোজআপ ওয়ান’ প্রতিযোগিতার বিজয়ী কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। ফোক গানে ব্যাপক পরিচিতি পাওয়া এই গায়িকা হাবিবের সুর ও সংগীতে গাইলেন ‘তোমার অপেক্ষায়’ শিরোনামের একটি নতুন গান।

গত সপ্তাহে ইউটিউবে প্রকাশ করা হয় নতুন বছরের সালমার প্রথম গান ‘পাঁজর’। সে গানের কথাগুলো এরকম ছিলো, ‘দিলের ভিতর জপি যারে, সে ভাঙলো রে পাঁজর, যত্নে গড়া রত্নে প্রেমের হয় না রে তো কবর’। গানটি ইতিমধ্যেই ভালোই সাড়া ফেলেছে। সেই গান প্রকাশের সপ্তাহ না পেরোতেই নতুন গানের সুখবর দিলেন ক্লোজআপ ওয়ান তারকা সালমা।

হাবিরের সুর ও সংগীতে সালমার গাওয়া নতুন গান ‘তোমার অপেক্ষায়’। এই গানের কথা লিখেছেন অমিত কুমার। গত বছরের অক্টোবর মাসে হাবিবের স্টুডিওতে গানটির রেকর্ডিং করা হয়। সেই হিসেবে গানটি প্রকাশ এবং সুসংবাদটি দিতে একটু দেরিই করে ফেললেন সালমা। চলতি সপ্তাহেই সেটি প্রকাশ হওয়ার কথা রয়েছে।

এই বিষয়ে সালমা বলেছেন, ‘হাবিব ভাইয়ের সঙ্গে গান গাওয়াটা আমার কাছে অনেকটা স্বপ্নের মতোই। আমি আগে থেকেই তার ভক্ত ছিলাম। তার সঙ্গে একটা অ্যালবাম করারও ইচ্ছা ছিল আমার। এবার গান করার সুযোগ পেলাম। ফোক গানের পাশাপাশি আমি আধুনিক গানও গেয়ে থাকি। হাবিব ভাই তার নিজের মতো করে আমাকে দিয়ে গানটি করিয়েছেন।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...