The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সাড়ে ৮ কোটি টাকা জিতলো ১১ মাসের শিশু!

ভারতের কেরালার ওই শিশু লটারীতে জিতে নিয়েছেন সাড়ে ৮ কোটি টাকা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শিশুর আর টাকার কি দরকার? শিশু এতো টাকা দিয়ে করবে? এমন প্রশ্ন উঠে আসে শিশুর ৮ কোটি টাকার জেতার বিষয়টি উঠে আসার পর। ঘটনাটি ঘটেছে ভারতে। ভারতের কেরালার ওই শিশু লটারীতে জিতে নিয়েছেন ৮ কোটি টাকা! একেই বলা হয় ভাগ্য। মানুষের ভাগ্য যখন পক্ষে থাকে তখন কতো কিই না ঘটতে পারে। ওই শিশুর ক্ষেত্রেও ঠিক তাই ঘটেছে। লটারীতে ওই শিশু পেয়েছে ৮ কোটি টাকা!

সাড়ে ৮ কোটি টাকা জিতলো ১১ মাসের শিশু! 1

শিশুর আর টাকার কি দরকার? শিশু এতো টাকা দিয়ে করবে? এমন প্রশ্ন উঠে আসে শিশুর সাড়ে ৮ কোটি টাকার জেতার বিষয়টি উঠে আসার পর। ঘটনাটি ঘটেছে ভারতে। ভারতের কেরালার ওই শিশু লটারীতে জিতে নিয়েছেন সাড়ে ৮ কোটি টাকা! একেই বলা হয় ভাগ্য। মানুষের ভাগ্য যখন পক্ষে থাকে তখন কতো কিই না ঘটতে পারে। ওই শিশুর ক্ষেত্রেও ঠিক তাই ঘটেছে। লটারীতে ওই শিশু পেয়েছে সাড়ে ৮ কোটি টাকা!

ওই শিশুর বয়স মাত্র ১১ মাস। এর মধ্যেই মালিক হয়ে গেলেন সাড়ে ৮ কোটি টাকার। সম্প্রতি দুবাই লটারি জিতে এই টাকার মালিক হয়েছেন ভারতের কেরালার এক শিশু। দুবাইভিত্তিক সংবাদমাধ্যম গাল্ফ নিউজ সম্প্রতি এমন একটি খবর দিয়েছে। খবরে বলা হয়, ১১ মাস বয়সী ওই ভাগ্যবান শিশুটির নাম মোহাম্মদ সালাহ। তার বাবা রমিজ রহমান গত মাসে ছেলের জন্য একটি লটারি টিকিট কেনেন।

সম্প্রতি ওই লটারির ড্র অনুষ্ঠিত হয়। এতে মোহাম্মদ সালাহ ১ মিলিয়ন ডলার বা বাংলাদেশী মুদ্রায় প্রায় সাড়ে ৮ কোটি টাকা জিতে নেন তিনি।

এই বিষয়ে রমিজ রহমান সংবাদ মাধ্যমকে বলেন, আমি আমার সন্তানের নামে একটি লটারীর টিকিট কিনেছিলাম। সে খুবই ভাগ্যবান। এটি আসলে একটি বিরাট প্রাপ্তি। আমি এখনও সিদ্ধান্ত নেইনি আমাদের সন্তানের এই অর্থ কী কাজে ব্যয় করবো।

Loading...