The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্যামসাংয়ের নতুন চমক

নতুন এই ফোন ৩টির দাম যথাক্রমে ৯৯৯, ১১৯৯ এবং ১৩৯৯ মার্কিন ডলার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সবাইকে চমকে দিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে গ্যালাক্সি আনপ্যাকড নামে একটি অনুষ্ঠানে ‘গ্যালাক্সি এস ২০ ’, ‘এস ২০ প্লাস’ এবং ‘এস ২০ আলট্রা’ ফোনের ঘোষণা দিয়েছে স্যামসাং।

স্যামসাংয়ের নতুন চমক 1

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায় যে, নতুন এই ফোন ৩টির দাম যথাক্রমে ৯৯৯, ১১৯৯ এবং ১৩৯৯ মার্কিন ডলার।

গ্যালাক্সি ফ্ল্যাগশিপের ৩টি ফোনেই স্যামসাং ৭ ন্যানোমিটার প্রযুক্তির ৬৪ বিট অক্টাকোর প্রসেসর ব্যবহার করেছে। এ স্মার্টফোন গুলোয় দুই সংস্করণের প্রসেসর থাকবে। একটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর এবং অপরটিতে এক্সিনোস ৯৯০ প্রসেসর থাকবে। স্যামসাং দক্ষিণ এশিয়া অঞ্চলে এক্সিনোস প্রসেসরের ফোনগুলো ছাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ওয়ানইউআই ইন্টারফেসে চলবে এই ডিভাইসগুলো। আই ৬৮ মানসম্পন্ন ফোন পানি এবং ধুলারোধী হিসেবে কাজ করবে। এতে থাকে আলট্রাসনিক ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট প্রসেসর, ফেস রিকগনিশন এবং রিভার্স চার্জিং সুবিধাও থাকবে এই ফোনে।

স্যামসাং সূত্রে জানা গেছে যে, ৩টি মডেলের স্মার্টফোনেই ১২০ হার্টজের ডিসপ্লে রয়েছে, কমপক্ষে ৮ জিবি র‌্যাম, উন্নত ক্যামেরা এবং ৮কে মানের ভিডিও রেকর্ডিংয়ের সুযোগও থাকবে। আগামী ৬ মার্চ মাস হতে বৈশ্বিক বাজারে স্মার্টফোন ৩টি উন্মুক্ত করবে বিশ্বের শীর্ষ ও খ্যাতিমান স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...