The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ট্রাম্পের মূর্তি বসিয়ে প্রতিদিন পূজা দেন জনৈক ভারতীয়!

এমন একটি খবর দিয়েছেন ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম এনডিটিভি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভারত সফরে তার সঙ্গে দেখা করার সুযোগ পাওয়ার জন্য ভারত সরকারের কাছে আহ্বান জানিয়েছেন বুশা কৃষ্ণা নামে ট্রাম্পের এক গোড়া ভক্ত। তিনি ট্রাম্পের মূর্তি বসিয়ে প্রতিদিন পূজা করেন!

ট্রাম্পের মূর্তি বসিয়ে প্রতিদিন পূজা দেন জনৈক ভারতীয়! 1

তেলেঙ্গানার জনগাঁওয়ের ওই বাসিন্দা ট্রাম্পের মূর্তি গড়ে নিয়মিত তাতে পূজা দেন- এমন একটি খবর দিয়েছেন ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম এনডিটিভি।

তিনি আরও বলেন, আমি চাই– ভারত-মার্কিন সম্পর্ক আরও জোরদার হোক। ট্রাম্পের দীর্ঘ জীবন কামনা করে প্রতি শুক্রবার আমি উপোসও থাকি। কোনো কাজে বের হওয়ার পূর্বে তার পূজা করি ও তার ছবি নিয়ে চলি। আমি তার সঙ্গে দেখাও করতে চাই। সরকার যেনো আমার ইচ্ছাকে বাস্তবায়ন করে, সেটিই আমার একমাত্র কামনা।

বুশা কৃষ্ণা কেবল ট্রাম্পের ভক্তই নয়, তিনি মার্কিন প্রেসিডেন্টের এক পূজারিও। বাড়িতে ট্রাম্পের ৬ ফুটের একটি মূর্তি বসিয়ে তাতে নিয়মিত পূজা করেন এই ভারতীয় নাগরিক।

তিনি আরও জানিয়েছেন, ডোনাল্ড ট্রাম্প আমার কাছে দেবতার মতো। যে কারণে তার একটি পূর্তি ওস্থাপন করেছি। এই পূর্তি বানাতে এক মাসের মতো সময় লেগেছে। ১৫ জন শ্রমিক এটি নির্মাণে কাজ করেছেন।

ডোনাল্ড ট্রাম্পের অত্যাধিক ভক্তির কারণে গ্রামের লোকজন তাকে ট্রাম্প কৃষ্ণা বলে ডাকেন। সাম্প্রতিক সময় তার বাড়িটি ট্রাম্প হাউস নামেও ব্যাপক পরিচিতি পেয়েছে।

Loading...