The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কণ্ঠশিল্পী ন্যান্সি এবার আরজে

এফএম ৯৪.৮-এর আরজে হয়ে হাজির হচ্ছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সুরের কণ্ঠে যাদু করার পর এবার এফএম রেডিও দর্শকদের কথার যাদুতে ভোলাতে আসছেন বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি। তিনি এফএম ৯৪.৮-এর আরজে হয়ে হাজির হচ্ছেন।

কণ্ঠশিল্পী ন্যান্সি এবার আরজে 1

সুরের কণ্ঠে যাদু করার পর এবার এফএম রেডিও দর্শকদের কথার যাদুতে ভোলাতে আসছেন বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি। তিনি এফএম ৯৪.৮-এর আরজে হয়ে হাজির হচ্ছেন।

সম্প্রতি রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮-এর সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ন্যান্সি। ক্যাপিটাল এফএম-এ ন্যান্সির উপস্থাপিত অনুষ্ঠানটির নাম হলো লাইভ উইথ ন্যান্সি। এই রেডিও অনুষ্ঠানে গান নিয়ে কথা বলবেন তিনি। নতুন নতুন অতিথিদের নিয়ে আড্ডা দিবেন শ্রোতাদের সঙ্গে।

এই বিষয়ে ন্যান্সি বলেছেন, আমি শুধুই গান গাই না, কথাও বলি অনেক কম। রেডিও ক্যাপিটাল আমাকে যখন এই অনুষ্ঠানটি করার প্রস্তাব দিয়েছে, আমি প্রথমেই দ্বিধায় পড়ে যাই। পরবর্তিতে অনুষ্ঠান সম্পর্কে জেনে আমার অনেক ভালো লাগে এবং তাই আমি রাজী হয়ে যায়। গান নিয়ে কথা বলতে আমার খুব ভালো লাগে। আশা করছি যে, অনুষ্ঠানটি শ্রোতাদেরও খুব ভালো লাগবে। আমার ফ্যান যারা রয়েছেন তারা আমার সঙ্গে সরাসরি কথাও বলতে পারবেন। এতে করে দর্শকরা কি ধরনের গান পছন্দ করেন সেটিও আমি জানতে পারবো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...