The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভ্রমণ: ঘুরতে যান গাইবান্ধার এসকেএস ইন রিসোর্ট

শহর হতে মাত্র ৪ কিলোমিটার দূরে কলেজ রোডের এই এসকেএস ইন রেস্ট হাউজ অ্যান্ড রেস্টুরেন্ট উত্তর জনপদের মানুষের রুচিশীলতার একটি প্রতীক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঘুরতে চাই চলে যান গাইবান্ধার এসকেএস ইন রিসোর্ট। কয়েকটি দিন যদি পরিবারবর্গ নিয়ে কাটিয়ে আসতে পারেন তাহলে মনটা ভালো লাগবে।

ভ্রমণ: ঘুরতে যান গাইবান্ধার এসকেএস ইন রিসোর্ট 1

গাইবান্ধা জেলা সদরের রাধাকৃষ্ণপুরে অবস্থিত একটি আধুনিক রিসোর্টের নাম হলো এই এসকেএস ইন। শহর হতে মাত্র ৪ কিলোমিটার দূরে কলেজ রোডের এই এসকেএস ইন রেস্ট হাউজ অ্যান্ড রেস্টুরেন্ট উত্তর জনপদের মানুষের রুচিশীলতার একটি প্রতীক। সবুজের মায়ায় ঘেরা প্রায় ১০ একর জায়গাজুড়ে নির্মিত নজরকাড়া প্রাকৃতিক পরিবেশের এসকেএস ইন রিসোর্টে রয়েছে নানা প্রজাতির বৃক্ষ, কৃত্রিম ফোয়ারা, জিম, উন্মুক্ত মঞ্চ, গেম জোন, কিডস জোন, সুইমিংপুল, রেস্টুরেন্ট, সেমিনার কক্ষ, দৃষ্টিনন্দন পুকুর ও কটেজ সহ বিভিন্ন আধুনিক স্থাপনার সমন্বয়।

এসকেএস ইন রিসোর্টে প্রবেশ পথের ডান দিকে রয়েছে জলধারা নামে রেস্টুরেন্ট এবং এক মনোরম কৃত্রিম ঝর্ণাও। রেস্টুরেন্ট- ঝর্ণা পেরিয়ে সামনে এগিয়ে গেলেই পুকুর পাড়ে গাইবান্ধার বিখ্যাত স্থান, ফুল এবং ফলের নামের রিসোর্ট চোখে পড়বে। প্রতিটি কটেজের সামনের পুকুরে রয়েছে মাছ ও হাঁস আকৃতির সুন্দর সুন্দর বোট। অতিথিরা কর্তৃপক্ষের অনুমতি নিয়ে এসব বোটে চড়তেও পারেন।

খরচ কেমন হবে

এসকেএস ইন রিসোর্টের ডিলাক্স কাপল রুমের ভাড়া ৪,৫০০ টাকা, ডিলাক্স টুইন রুম এবং ডিলাক্স কটেজের ভাড়া ৫,০০০ টাকা, ওয়াটার কটেজের ভাড়া ৫,৫০০ টাকা এবং ফ্যামিলি সুইটের ভাড়া পড়বে ৬,০০০ টাকা।

৩৫ জন ধারণক্ষমতার কোনো সেমিনার আয়োজন করতে ভাড়া লাগবে ৩,৫০০ টাকা। ৭০ জনের জন্য স্ট্যান্ডার্ড এসি কনফারেন্স রুমের একদিনের জন্য ভাড়া পড়বে ৭,০০০ টাকা। এছাড়াও ২০০ জন ধারণক্ষমতার ব্যাকুয়েট হলের একদিনের জন্য ভাড়ার পরিমাণ ১৫ হাজার টাকা।

প্রতিটি কক্ষে রয়েছে সৌখিন এবং রুচিসম্মত ফার্ণিচার, মিনি ফ্রিজ, রুম হিটার, টিভি, ঠাণ্ডা ও গরম পানির সুব্যবস্থাও। এসকেএস ইন রিসোর্টে ছোটদের এবং বড়দের জনপ্রতি প্রবেশ মূল্য যথাক্রমে ৩০ এবং ৫০ টাকা।

যোগাযোগের জন্য

কলেজ রোড, রাধাকৃষ্ণপুর, গাইবান্ধা – ৫৭০০
ফোন : +88-0541-51399
মোবাইল : +88-01853-332974, +88-01856-450253
ইমেইল : info@sksinn.com
ওয়েবসাইট : www.sksinn.com

খাবেন কোথায়

এসকেএস ইন রিসোর্টের জলধারা রেস্টুরেন্টে বিভিন্ন ধরণের বাঙালি এবং চাইনিজ খাবার পাওয়া যাবে। এখানে ২০০ হতে ৫০০ টাকায় বিভিন্ন সেট মেন্যু নিতে পারবেন।

যাবেন কিভাবে

গাইবান্ধা জেলায় যাওয়ার জন্য রাজধানী ঢাকার বিভিন্ন স্থান হতে এসি/নন-এসি বেশকিছু বাস চলাচল করে। এদের মধ্যে আল হামরা পরিবহন, শ্যামলী পরিবহন, এস আর ট্রাভেলস প্রাঃ লিঃ ও অরিন ট্রাভেলস উল্লেখযোগ্য। জনপ্রতি বাস ভাড়া বাসের ধরণ অনুযায়ী ৫০০ হতে ৯০০ টাকার মধ্যে। এছাড়াও ঢাকার কমলাপুর রেলওয়ে ষ্টেশন হতে রংপুর এক্সপ্রেস এবং লালমনিরহাট এক্সপ্রেস নামে দুটি ট্রেন সকাল এবং রাতে যাতায়াতও করে।

গাইবান্ধা জেলা বাসস্ট্যান্ড হতে রিক্সা, অটোরিক্সা দিয়ে সহজে এসকেএস ইন রিসোর্টে আপনি যেতে পারবেন।

তথ্যসূত্র: https://vromonguide.com

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...