পর্ণ তারকা, মিস শ্রীলংকার পর এবার বলিউডে আসছেন ‘মিস ইউনিভার্স কানাডা’ সাহার বিনিয়াজ!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ ভারতীয় চলচ্চিত্র জগত বলিউড এখন যেকোন সময়ের চেয়ে বেশি গ্ল্যামারসমৃদ্ধ এবং জনপ্রিয়তায় এগিয়ে। সেই সুবাদে মিস ইন্ডিয়া এবং বিশ্বসুন্দরীদের পরম আকাঙ্খার জায়গা বলিউডে অভিনয় করা। সম্প্রতি ২০১২ এর মিস ইউনিভার্স কানাডা সাহার বিনিয়াজ বলিউডে অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেছেন।


CANADA_SAHAR-BINIAZ02

ইদানিং পর্ণ তারকা থেকে শুরু করে সুন্দরী প্রতিযোগিতার সেরারা হিন্দি সিনেমায় অভিনয়ে আগ্রহী হয়ে উঠেছেন,  তারই ধারাবাহিকতায় মিস শ্রীলংকা’ জ্যাকুলিন ফার্নান্দেজ-এর পর ‘মিস ইউনির্ভাস কানাডা’ সাহার বিনিয়াজ বলিউডে পা দিতে যাচ্ছেন।

বলিউডের জন্য নিজেকে প্রস্তুত করছেন নিজেকে, শিখছেন হিন্দি ভাষা, বলিউড ড্যান্স। নাচের প্রস্তুতির ক্ষেত্রে সাহার অনুপ্রেরণা বলিউড ড্যান্স কুইন মাধুরী দীক্ষিত। সাহার বিনিয়াজ শুধু সুন্দরী নন, আছে অভিনয় দক্ষতা। নিউইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতে পেয়েছেন বৃত্তি, জনহিতকর কাজের জন্য পেয়েছেন সম্মাননা পুরষ্কার। Sanctuary and Smallville নামক দুটি টিভি সিরিজেও অভিনয় করেছেন।

এতসব গূণে গূণান্বিত মিস ইউনিভার্স কানাডার বক্তব্য থেকে জানা যায়, ভারতের প্রতি তার আলাদা টান আছে, যেন নিজের বাড়ি। তিনি বলিউডের সিনেমা দেখেন এবং তার দৈহিক সৌন্দর্য,কমনীয়তা এবং প্রস্তুতি নিয়ে বলিউডে সিনেমা জগতে প্রবেশের চিন্তা করছেন। কিছু মুভিতে প্রস্তাব পেয়েছেন তিনি। তিনি নির্বাচনপটু, যাচাই বাছাই করে এমন একটি চরিত্র অভিনয় করতে চান যা দর্শকদের মাঝে সাড়া ফেলবে। বলিউড ইন্ডাস্ট্রির অভিনেত্রী একতা কাপুর এবং পূজা ভাটের প্রতি অভিভূত তিনি সেটাও জানিয়েছেন।

sahar-biniaz

বলিউডে পর্ণ তারকা সানি লিওন, মিস শ্রীলংকা জ্যাকুলিন ফার্নান্দেজের আবির্ভাব ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিলো, দেখা যাক মিস ইউনিভার্স কানাডা সাহার বিনিয়াজ বলিউডে তার অভিষেক কতটা আলোচিত এবং সাফল্যমন্ডিত করতে পারেন।

তথ্যসূত্রঃ টাইমস অফ ইন্ডিয়া

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...