The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নতুন ধারাবাহিক নাটক ‘ভিলেজ হট্টগোল’

‘ভিলেজ হট্টগোল’ নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আখম হাসান ও জেনী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে দেখা যাবে নতুন ধারাবাহিক নাটক ‘ভিলেজ হট্টগোল’। স্বাধীন শাহ রচিত নাটকটি পরিচালনা করেছেন ইমরান হাওলাদার।

নতুন ধারাবাহিক নাটক ‘ভিলেজ হট্টগোল’ 1

নাটকটির কাহিনী এমন: একটি স্বশিক্ষিত গ্রাম, গ্রামের সবকিছুই ভালো চলছে। এই গ্রামে তিন জন চিকিৎসক রয়েছেন। তাদের একজন হোমিওপ্যাথি, একজন এলোপ্যাথি ও একজন হারবাল। হঠাৎ একটি পরিবার অসুস্থ হয়ে পড়ে কিন্তু তিনজন চিকিৎসক থাকা সত্ত্বেও সেই পরিবারকে চিকিৎসা করতে গ্রামের কেও রাজি হয় না।

সকলেই ওই পরিবারকে এড়িয়ে চলে। এক সময় তিন চিকিৎসকও বেঁকে বসে। এই চিকিৎসা নিয়ে শুরু হয়ে যায় নানা হট্টগোল । এমনই নানা হট্টগোলের গল্প নিয়ে নির্মিত হলো নতুন ধারাবাহিক নাটক ‘ভিলেজ হট্টগোল’।

‘ভিলেজ হট্টগোল’ নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আখম হাসান ও জেনী। তাছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, সাজু খাদেম, হান্নান শেলী, আমানুল হক হেলালসহ অনেকেই।

ইতিমধ্যেই আরটিভিতে প্রচার শুরু হয়েছে ‘ভিলেজ হট্টগোল’ নামে এই ধারাবাহিক নাটকটি। সপ্তাহের প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৯টা২০ মিনিটে নাটকটি আরটিভিতে দেখা যাচ্ছে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...