The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

প্রেক্ষাগৃহে মুুক্তি পাচ্ছে না সড়ক ২

ছবির প্রযোজক মুকেশ ভাট জানিয়ে দিয়েছেন, ‘সড়ক ২’ মুক্তি হবে ডিজিটাল প্ল্যাটফর্মেই

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ করোনা ভাইরাসের কারণে সিনেমা হলে যাওয়ার ঝুঁকি নিতেও নারাজ দর্শকরা। তাই হল খুললেও হলে চলবে না সিনেমাগুলো। তাই সিনেমা হলে ছবি মুক্তি দিতে চাইছেন না নির্মাতারা।

প্রেক্ষাগৃহে মুুক্তি পাচ্ছে না সড়ক ২ 1

আর তাই সে পথেই হাটছে মহেশ ভাটের ‘সড়ক ২’। ছবির প্রযোজক মুকেশ ভাট জানিয়ে দিয়েছেন, ‘সড়ক ২’ মুক্তি হবে ডিজিটাল প্ল্যাটফর্মেই।

আগামী ১০ জুলাই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে করোনা ভাইরাসের জন্য সিনেমা হলে গিয়ে ছবি দেখার মতো মানসিকতা নেই দেশের বেশিরভাগ দর্শকেরই। তাই ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে ‘সড়ক ২’।

এই বিষয়ে মুকেশ ভাট বলেছেন যে, ‘করোনা ভাইরাস যেভাবে দিন দিন বাড়ছে তাতে আপনাদের কী মনে হয় সিনেমা হল খুলবে? সড়ক ২ হলে মুক্তি পেলে কেও যাবেন? মানুষকে এখন পরিবার বাঁচাতে হবে। এখন জীবন অনেক বেশি গুরুত্বপূর্ণ বিষয়।’

শোনা যাচ্ছে যে, ডিজনি ও হটস্টার, যাকে সোজাসুজি হটস্টার বলা হয়ে থাকে, সেখানে মুক্তি পাবে ‘সড়ক ২’। ছবিটি প্রযোজনা করেছে ফক্স স্টার স্টুডিওজ এবং বিশেষ ফিল্মস। এই ছবিটি মহেশের ১৯৯১ সালে মুক্তি পাওয়া রোম্যান্টিক থ্রিলার সড়ক-এর সিকোয়েল।

এই ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, পূজা ভাট, আদিত্য রায় কাপুর এবং আলিয়া ভাট। অক্ষয় কুমারের লক্ষ্মী বম্ব এবং অজয় দেবগণের ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়াও হটস্টারে সরাসরি মুক্তি পাবে। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা’ও মুক্তি পাবে এই ডিজিটাল প্ল্যাটফর্মে তবে সুশান্ত সিং রাজপুতের ছবিটি ফ্রি দেখা যাবে। এদিকে ‘সড়ক ২’ এর মুক্তির দিন এখনও ঘোষণা করা হয়নি।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...