The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ফারিয়া-ঐন্দ্রিলা-নাঈমের নতুন নাটক আতঙ্ক

ইভ্যালি.কম.বিডি নিবেদিত ৩ পর্বের এই ধারাবাহিকটি প্রচারিত হবে ইটিভিতে শনি, রবি ও সোমবার রাত ৮টা ৩০ মিনিটে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ করোনার কারণে অনেক দিন নতুন নাটকের দেখা না মিললেও গত ঈদের আগে থেকেই নতুন নাটকের শুটিং শুরু হয়েছে। ফারিয়া-ঐন্দ্রিলা-নাঈমের নতুন নাটক আতঙ্ক।

ফারিয়া-ঐন্দ্রিলা-নাঈমের নতুন নাটক আতঙ্ক 1

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার প্রথম রানার-আপ হন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে ব্যাপক জনপ্রিয়তাও পেয়েছেন ফারিয়া। কাজ করেছেন বেশ কিছু নাটকেও। তবে বেশ অনেক দিন আড়াল করে রেখেছিলেন নিজেকে। অনেক দিন থেকেই অভিনয় থেকে অনেক দূরে ছিলেন তিনি। মাঝে-মধ্যে দু-একটি সিঙ্গেল নাটকে দেখা গেছে তাকে। এবার অভিনয়ে ফিরছেন এই অভিনেত্রী। ‘আতঙ্ক’ নামের একটি নাটকে অভিনয় করবেন ফারিয়া।

অপরদিকে জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা আহমেদও কালেভদ্রে কাজ করেন নাট কিংবা টেলিফিল্মে। ঐন্দ্রিলাকেও দেখা যাবে ‘আতঙ্ক’ নাটকে। অনুরূপ আইচের রচনায় এই নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ। এই নাটকে আরও অভিনয় করেছেন এফ এস নাঈম, আশরাফুল আলম সোহাগ, লিজা খানুমসহ প্রমুখ।

নাটকটি সম্পর্কে পরিচালক কাজী সাইফ আহমেদ বলেন, ‘তিন পর্বের এই ধারাবাহিক নাটকটি বেশ যত্ন সহকারে বানিয়েছি। আশা করছি যে, দর্শকরা নাটকটি লুফে নেবে।’

নাটকটি সম্পর্কে সংবাদ মাধ্যমকে ফারিয়া শাহরিন বলেছেন, ‘নাটকটিতে আমার বিপরীতে কাজ করেন নাঈম। আমরা একসঙ্গে কয়েকটি বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছি। তবে এবারই প্রথমবারের মতো নাটকে অভিনয় করলাম।’

ইভ্যালি.কম.বিডি নিবেদিত ৩ পর্বের এই ধারাবাহিকটি প্রচারিত হবে ইটিভিতে শনি, রবি ও সোমবার রাত ৮টা ৩০ মিনিটে। নাটকটির চিত্রগ্রহণ করেছেন মাহমুদুল হাসান। আর প্রযোজনা করেছেন আশরাফুল আলম সোহাগ।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...