The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শুটিং এ ৫ দিনের সফরে খুলনায় পরীমনি

চলতি বছর ১৪ মার্চ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং শুরু করা হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ লকডাউনের পুরো সময়টা স্বেচ্ছায় ঘরবন্দী সময় কাটিয়েছেন হালের জনপ্রিয় নায়িকা পরীমনি। দীর্ঘ সময় পর আবারও কাজে ফিরলেন এই নায়িকা। তারই অংশ হিসেবে ৫ দিনের সফরে বর্তমানে খুলনায় অবস্থান করছেন তিনি।

শুটিং এ ৫ দিনের সফরে খুলনায় পরীমনি 1

গত শুক্রবার বিকেলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে অভ্যন্তরীণ ফ্লাইটে চেপে যশোরের উদ্দেশে উড়াল দিয়েছেন নির্মাতা রায়হান জুয়েল, পরীমনি, সিয়াম আহমেদসহ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির বড় একটি টিম। যশোর হতে রাতেই খুলনায় পাড়ি দিয়েছেন তারা।

এই বিষয়ে নির্মাতা রায়হান জুয়েল বলেন, ‘আমরা ৫ দিনের সফরে বেরিয়েছি। খুলনার নদী অঞ্চলে শুটিং করবো। তারপর ১০ সেপ্টেম্বর ঢাকায় ফিরে ১১ তারিখ হতে আবারও শুটিং করবো ঢাকার সদরঘাটে।’

এই বিষয়ে পরীমনি বলেন, ‘মনে হচ্ছে অনেক দিন পর খাঁচা হতে মুক্তি পেলাম। কাজে ফিরতে পেরে সত্যিই দারুণ লাগছে।’ তিনি আরও বলেন যে, ‘আমাদের অসাধারণ একটা টিম। ইতিপূর্বেও, এই টিমের সঙ্গে শুটিং করে বেশ দারুণ সময় কাটিয়েছি।

বিশেষ করে টিমের জানবাচ্চাগুলোর সঙ্গে কাজ করে খুবই ভালো লাগে আমার। ওদের সঙ্গে আবারও মেতে ওঠার সুযোগ পেয়েছি।’

উল্লেখ্য, চলতি বছর ১৪ মার্চ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং শুরু করা হয়। খুলনায় টানা ২৫ দিন শুটিংও করেন তারা। করোনার প্রাদুর্ভাব ও প্রশাসনের নিষেধাজ্ঞার কবলে পড়ে ৮ দিনের শুটিং বাকি রেখেই ঢাকায় ফিরতে হয়েছিলো তাদের।

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানে মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে এই ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

এই চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। ছবির অন্যতম দুই চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ ও পরীমনি।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...