The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শমী কায়সারের তৃতীয় বিয়ে নিয়ে হৈ চৈ

নব্বই এর দশক মাতানো অভিনেত্রী শমী কায়সারের এটি হলো তৃতীয় বিয়ে। অপরদিকে বর রেজা আমিনের এটি দ্বিতীয় বিয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিয়ে করেছেন অভিনেত্রী শমী কায়সার। তার নতুন বরের নাম রেজা আমিন সুমন। তিনি একজন ব্যবসায়ী। তার সঙ্গে ঘর বেঁধেছেন শমী।

শমী কায়সারের তৃতীয় বিয়ে নিয়ে হৈ চৈ 1

নব্বই এর দশক মাতানো অভিনেত্রী শমী কায়সারের এটি হলো তৃতীয় বিয়ে। অপরদিকে বর রেজা আমিনের এটি দ্বিতীয় বিয়ে। তার আগের সংসারে দুটি সন্তান রয়েছে।

গত পরশু (শুক্রবার) দিবাগত রাতে হঠাৎ করেই শমী কায়সারের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। প্রথমে অনেকেই মনে করেন যে এটি হয়তো কোনো নাটকের দৃশ্য। কিন্তু সময় যতো গড়াই ততোই বেরিয়ে আসে আসল রহস্য। তারপরই তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে চলে আসে।

জানা গেছে, গত ২৭ সেপ্টেম্বর বিয়ে সম্পন্ন হয়েছে শমী কায়সারের। ৭ অক্টোবর ছিলো গায়ে হলুদের অনুষ্ঠান। ৯ অক্টোবর ছিলো বিয়ের রিসিপশন। এই আয়োজনে উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য এবং কিছু কাছের মানুষ। শমীর সঙ্গে রেজার চেনা জানা বছর খানেক আগে থেকেই। পূর্ব পরিচয়ের সূত্রে প্রেম এবং তা শেষ পর্যন্ত বিয়েতে গড়ালো।

উল্লেখ্য, ভারতীয় নাগরিক ব্যবসায়ী অর্ণব ব্যানার্জী রিঙ্গোকে ১৯৯৯ সালে বিয়ে করছিলেন শমী। দুই বছর পরই তাদের বিচ্ছেদ ঘটে। পরবর্তীকাতে ২০০৮ সালের ২৪ জুলাই মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন শমী। নানা কারণে সেই সংসারও টেকেনি তার। এবার তিনি ঘর বাঁধলেন ব্যবসায়ী রেজা আমিন সুমনের সঙ্গে। তবে শমীর ভক্তরা তার এবারের বিয়ের দীর্ঘায়ু কামনা করেছেন।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...