The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইউটিউবে মুক্তি পেলো সোহাগের লাল শাড়ী ২ [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জমকালো আয়োজনের মধ্যদিয়ে মুক্তি পেলো কন্ঠশিল্পী সোহাগের লাল শাড়ী ২ গানটি। তৈরি পোশাক কোম্পানি ব্লু ড্রিমের ইউটিউব চ্যানেলে ইতিমধ্যেই গানটি মুক্তি দেওয়া হয়েছে।

ইউটিউবে মুক্তি পেলো সোহাগের লাল শাড়ী ২ [ভিডিও] 1

ব্লু ড্রিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক স্বপ্নীল চৌধুরী সোহাগ গত বৃহস্পতিবার বিকেলে ব্লু ড্রিমের অফিসে কেক কেটে এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, অভিনেতা তানভীর তনুসহ ব্লু ড্রিমের কর্মকর্তা কর্মচারীরা। ব্লু ড্রিম গ্রুপের ইউটিউব চ্যানেল হতে এই প্রথমবারের মতো গানটি মুক্তি দেওয়া হয়েছে।

লাল শাড়ী ২ গানের কথা লিখেছেন মেহেদী হাসান লিমন। আর সুর করেছেন শিল্পী সোহাগ নিজেই। গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন মডেল শামীম ও তিশা। মূলত গ্রামের ছেলে-মেয়ের ভালোবাসার বিষয়টি এই ভিডিওতে ফুটিয়ে তোলা হয়েছে। গ্রামের মেয়েদের ভালো বাসলেও শেষ পর্যন্ত অভিভাবকদের পছন্দ মতোই বিয়ে করতে হয় সেই বিষয়টি প্রকাশ পেয়েছে এই ভিডিও গানে।

নতুন এই গানটি সম্পর্কে ব্লু ড্রিমের ব্যবস্থাপনা পরিচালক বলেছেন, গানটির ভিডিও ধারণসহ সব কিছুতেই চেষ্টা করা হয়েছে বেশকিছু ভিন্নতা আনার। ব্লু ড্রিম একটি পোশাক কোম্পানি হলেও এখন থেকে ভালো শিল্পীদের নিয়েও কাজ করবে।

গানটির শিল্পী সোহাগ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, দর্শকদের মনে রাখার মতো একটি গান হবে আশা করি। আমার বিশ্বাস এই গানটি লাল শাড়ীর পার্ট-১ কেও ছাড়িয়ে যাবে। আমার যারা ভক্ত রয়েছেন যারা আমাকে ভালবাসেন, অবশ্যই তারা এই গানটি শুনবেন।

উল্লেখ্য, প্রায় এক যুগেরও বেশি সময় পর লাল শাড়ী গানের পার্ট ২ মুক্তি দেওয়া হলো।

দেখুন ভিডিওটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...