The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নাটকে অভিনয় থেকে সরে এলেন শামীম হাসান সরকার

সম্প্রতি ‘ব্যাচেলর পয়েন্ট সিজন থ্রি’-তে তার না থাকা নিয়ে শোবিজ অঙ্গনে আলোচনার যেনো শেষ নেই

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ম্যাঙ্গো স্কোয়াড নামে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে যাত্রা শুরু করেছিলেন শামীম হাসান সরকার বর্তমান সমযে জনপ্রিয় একজন অভিনেতা। এবার তিনি নাটকে অভিনয় থেকে সরে এলেন।

নাটকে অভিনয় থেকে সরে এলেন শামীম হাসান সরকার 1

সম্প্রতি ‘ব্যাচেলর পয়েন্ট সিজন থ্রি’-তে তার না থাকা নিয়ে শোবিজ অঙ্গনে আলোচনার যেনো শেষ নেই। অনেক দর্শকই এই বিচ্ছেদ মানতে না পেরে নাটকের টিমের সমালোচনা করছেন। তবে শামীম সব রকম বিতর্ক এড়িয়ে যেতে চান। যারা তাকে মিস করবেন বলে মন খারাপ করছেন তাদের ভালোবাসাকে হৃদয়ে তুলে নিয়েছেন গভীর শ্রদ্ধায়, ভালো কাজের ফিপব্যাক হিসেবেই।

এ সম্পর্কে শামীম হাসান সরকার জানান, শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’-ই নয়, সম্প্রতি সিদ্ধান্ত নিয়েছেন সবরকম ধারাবাহিক নাটক থেকেই বিরতি নেওয়ার জন্য।

শামীম হাসান সরকার বলেছেন, আমি অন্য কোনো ধারাবাহিকেও অভিনয় করবো না। এই নাটকগুলোতে অনেক সময় দিতে হয়। যার কারণে অনেক নির্মাতার কাজগুলো পছন্দ হলেও করতে পারি না। তাছাড়াও ধারাবাহিক করতে গেলে একটি চরিত্রের মধ্যে আটকেও থাকতে হয়। আসলে আমি বৈচিত্রময় কাজ করতে চাই। আশা করছি দর্শকরা বিষয়টি ইতিবাচকভাবেই নেবেন। তারা সবসময় ভালোবাসা দিয়েছেন, ভবিষ্যতেও ভালোবাসবেন। তাদের জন্যই ম্যাঙ্গো স্কোয়াড হতে আমি আজকের অভিনেতা শামীম হয়েছি।

শামীম হাসান সরকার আরও জানান, তিনি তার প্রিয় ‘ম্যাঙ্গো স্কোয়াড’কেও সময় দিতে চান। বর্তমানে শামীম হাসান সরকার অভিনীত ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকটি প্রচারিত হয়ে আসছে। পরিচালনা করছেন মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। এই নাটকটি শেষ হলে আর কোনো ধারাবাহিক নাটকে তিনি অভিনয় করবেন না।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...