The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বুবলীর নতুন বছরে নতুন লুক!

bubly

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নীরব ছিলেন অনেক দিন ধরেই। সংবাদ মাধ্যমগুলোকে বলা যায় এড়িয়েই চলছিলেন। তবে এবার নতুন বছরে নতুন লুকে সামনে এলেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী।

বুবলীর নতুন বছরে নতুন লুক! 1

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের এক জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। প্রায় দেড় বছরেরও বেশি সময় ধরে তিনি লোকচক্ষুর আড়ালেই রয়েছেন।

কোনো সিনেমা বা কোনো অনুষ্ঠান, কোথাও দেখা যায়নি তাকে। এরইমধ্যে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জনও উঠেছে।

অপু বিশ্বাসের মতোই এবার বুবলীকে নিয়ে গুঞ্জন উঠেছে যে, তিনি নাকি মা হতে চলেছেন! তবে এসব গুঞ্জনের পরও এখন পর্যন্ত মুখ খুলেননি এই নায়িকা। অনেকেই দাবি করেছেন, এই নায়িকা নাকি অনেকদিন ধরে দেশের বাইরে অবস্থান করছেন। আবার অনেকেই এও দাবি করেন যে, তিনি নাকি ঢাকাতেই রয়েছেন।

তবে কোথাও দেখা পাওয়া না গেলেও অনেক দিন পর এবার এই নায়িকা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব হয়েছেন। মাঝেমধ্যেই বিভিন্ন শুভেচ্ছা বার্তাও পোস্ট করেন। সেইসঙ্গে নিজের কিছু ছবিও প্রকাশ করেন।

সবাই যখন নতুন বছরকে স্বাগত জানাতে ব্যস্ত ঠিক সেই সময় নতুনরূপে হাজির হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা বুবলী। বছরের প্রথম দিনে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে একটি নতুন ছবিও পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, একদমই নতুন লুকে দেখা যাচ্ছে নায়িকা বুবলীকে।

ওই পোস্টে শবনম বুবলী লিখেছেন, সবাই’কে নতুন বছরের শুভেচ্ছা! নতুন লুক দিয়ে’ই শুরু করলাম নতুন বছরটা।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...