The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘থ্রিডি দেবী’ বনে যাচ্ছেন নায়লা নাঈম

সবকিছু ঠিক-ঠাক থাকলে এটিই হবে দেশের দ্বিতীয় থ্রিডি চলচ্চিত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের প্রথম বাংলা ভাষায় নির্মিত থ্রিডি চলচ্চিত্র ‘অলাতচক্র’। নন্দিত সাহিত্যিক আহমদ ছফার উপন্যাস অবলম্বনে এটি নির্মাণ করেছেন হাবিবুর রহমান হাবিব। এবার তরুণ নির্মাতা আহমেদ সাব্বির নির্মাণ করতে চলেছেন ‘কমলীবালা দেবী’। সেই সুবাদে ‘থ্রিডি দেবী’ বনে যাচ্ছেন নায়লা নাঈম!

‘থ্রিডি দেবী’ বনে যাচ্ছেন নায়লা নাঈম 1

সবকিছু ঠিক-ঠাক থাকলে এটিই হবে দেশের দ্বিতীয় থ্রিডি চলচ্চিত্র। এর প্রধান চরিত্রে অভিনয় করছেন বর্তমান সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী নায়লা নাঈম।

এই বিষয়ে তরুণ নির্মাতা আহমেদ সাব্বির জানিয়েছেন, ছবির বিষয়ে তারা ইতিমধ্যেই ভারতের মুম্বাইয়ের স্কাইওয়ার্ক স্টুডিওর প্রধান আশিষ মিত্তালের সঙ্গে কথাও বলেছেন। প্রতিষ্ঠানটি ভারতের ‘রোবট টু’ ও বাংলাদেশের প্রথম বাংলা ভাষায় নির্মিত থ্রিডি চলচ্চিত্র ‘অলাতচক্র’ ছবিগুলোর থ্রিডি শুটিং হতে শুরু করে অন্যান্য ব্যাপারেও সহায়তা করেছেন।

জানা যায়, এবার ‘কমলীবালা দেবী’ প্রযোজনা করছেন নিশাত খান শর্মী। অষ্টাদশ শতাব্দীর অবিভক্ত বাংলার একটি রাজপরিবারের গল্প অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ‘কমলীবালা দেবী’। এর চিত্রগ্রাহক থাকছেন তরুণ চিত্রগ্রাহক ইমরুল হাসান। জানা গেছে, এই ছবিটি তারকাবহুল হওয়ার তীব্র সম্ভাবনা রয়েছে।

ছবিতে অভিনয়ের বিষয়ে নায়লা নাঈম সংবাদ মাধ্যমকে বলেছেন, আমার অভিনয়ের বিষয়ে নির্মাতার সঙ্গে কথা হয়েছে। তবে এখনও চূড়ান্ত করা হয়নি, তবে আলোচনা চলছে। কাজের ব্যস্ততার কারণে ছবির গল্পটি আমার দেখা হয়নি। সব কিছু চূড়ান্ত হলে তারপর জানাবো।

উল্লেখ্য, নায়লা নাঈমের জীবনী নিয়ে ইতিপূর্বে বই প্রকাশ করেন আহমেদ সাব্বির। ‘নায়লা নাঈম দ্য কুইন অব কন্ট্রোভার্সি পার্ট ওয়ান’ শিরোনামে এটি প্রকাশ করা হয় গ্রন্থিক প্রকাশনার ব্যানারে গত বছর বইমেলাতে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...