The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নায়িকা পপির বিয়ে নিয়ে নানা গুঞ্জন!

ক্যারিয়ারের শুরুর দিকে নায়ক শাকিল খানের সঙ্গে বিয়ের গুঞ্জন চাউর হয় এই নায়িকার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির বিয়ে গুঞ্জনে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। এবারও সেই বিয়ের কাহিনী উঠে এসেছে সংবাদ মাধ্যমগুলোতে।

নায়িকা পপির বিয়ে নিয়ে নানা গুঞ্জন! 1

ক্যারিয়ারের শুরুর দিকে নায়ক শাকিল খানের সঙ্গে বিয়ের গুঞ্জন চাউর হয় এই নায়িকার। তখন শাকিল-পপি জুটির জনপ্রিয়তার সূত্র ধরেই এই গুঞ্জন ছড়িয়েছিল বলে ধারণা ফিল্মপাড়ার মানুষের। এরপর বিয়ে করে সংসারী হন শাকিল খান। তবে এখনও অবিবাহিতই রয়ে গেছেন পপি।

গত বছর মাঝামাঝিতে নায়ক জায়েদ খানের সঙ্গে প্রেম ও বিয়ের গুঞ্জন শোনা যায় পপির। দুই বছর প্রেম করে ২০১৭ সালের ১৭ ফেব্রুয়ারি বিয়ে করেছেন জায়েদ-পপি, এমন কথাও শোনা গিয়েছিল সেই সময়। যদিও বিষয়টি নিয়ে এখনও ধোঁয়াশাই রয়ে গেছে।

সম্প্রতি আবারও নতুন করে পপির বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে ফিল্মপাড়ায়। গত বছর ‘ভালোবাসার প্রজাপতি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেন পপি। তারপর থেকে কোথাও দেখা যাচ্ছে না এ তাকে। নতুন কোনো আপডেট নেই তার সামাজিক যোগাযোগমাধ্যমেওও। সে কারণে ফিল্মপাড়ার অনেকেই ধারণা করছেন যে, গোপনে বিয়ের পিঁড়িতে বসেছেন এই অভিনেত্রী।

এদিকে সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, রাজধানীর ইস্কাটনের বাসা নাকি ছেড়েছেন পপি। থাকছেন কূটনৈতিক পাড়ার আশেপাশে কোথাও। নাম প্রকাশ না করার শর্তে ফিল্মপাড়ার একজন জানিয়েছেন, বিয়ে হয়েছে কিনা তা আমরা জানি না। তবে পপি তার বয়ফ্রেন্ডের দেওয়া ফ্ল্যাটেই থাকছেন। পপির নতুন বয়ফ্রেন্ড নাকি প্রবাসী এক ব্যবসায়ী।

গুঞ্জন সম্পর্কে জানতে পপির ব্যক্তিগত নাম্বারে ফোন করেও পাওয়া যায়নি তাকে। নতুন করে পপিকে নিয়ে ওঠা গুঞ্জন ধোপে টিকবে কিনা তা জানতে হলে অপেক্ষা করতে হবে হয়তো আরও কিছুদিন।

উল্লেখ্য, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয় করার মাধ্যমে অভিষেক ঘটে পপির। এরপর উপহার দিয়েছেন অনেকগুলো ব্যবসা সফল চলচ্চিত্র। ৩টি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য সম্মাননা পেয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...