The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ধামাকা নিয়ে এলো রিয়েলমি নারজো ৩০এ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেছে তাদের গেমিং পাওয়ার হাউস রিয়েলমি নারজো ৩০এ।

ধামাকা নিয়ে এলো রিয়েলমি নারজো ৩০এ 1

২১ মার্চ অনুষ্ঠিত এক অনলাইন লঞ্চিং ইভেন্টের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই স্মার্টফোনটি উন্মোচিত হয়েছে। সেটটির দাম ধরা করা হয়েছে মাত্র ১২,৯৯০ টাকা।

নারজো সিরিজ মূলত রিয়েলমি ব্র্যান্ডের গেমিং সিরিজ। এর গেমিং প্রসেসর এবং ফিচার গেমিংকে আরও দ্রুততর ও স্মুথ করেছে। দারুণ গেমিং অভিজ্ঞতা উপহার দিতে নারজো সিরিজের সর্বশেষ এই সংযোজন নারজো ৩০এ-তে। এতে রয়েছে ২.০ গিগাহার্টজ বিশিষ্ট অক্টা-কোর, এআরএম মালি-জি৫২ জিপিইউ ও শক্তিশালী হেলিও জি৮৫ প্রসেসর।

নারজো ৩০এ দিয়ে ব্যবহারকারীরা কোনো রকম ল্যাগ ছাড়া অনায়াসে খেলতে পারবে পাবজি, ফ্রি ফায়ার, কল অব ডিউটি ও অ্যাসফাল্ট নাইন এর মতো হেভি গেমগুলোও।

রিয়েলমি নারজো ৩০এ-তে রয়েছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি ও ১৮-ওয়াটের টাইপ-সি কুইক চার্জার। এই শক্তিশালী ব্যাটারি নারজো ৩০এ-কে দিচ্ছে ৪৬ দিনের স্ট্যান্ডবাই পাওয়ার, তাই ব্যবহারকারীরা গেম খেলতে পারবেন দীর্ঘ সময় ধরে।

সেইসঙ্গে রয়েছে রিভার্স চার্জিং সুবিধা, অর্থাৎ এই স্মার্টফোনটিকে পাওয়ার ব্যাংকের মতো ব্যবহার করে ওটিজি ক্যাবলের মাধ্যমে অন্যান্য স্মার্ট ডিভাইসও চার্জ করা যাবে।

রয়েছে ৬.৫ ইঞ্চি ২০:৯ বিশাল স্ক্রিন ও সদ্য আপগ্রেডেড স্ট্যাক প্রক্রিয়া, যে কারনে ভিজ্যুয়ালে কোনো রকম ল্যাগ ছাড়াই ব্যবহারকারীরা গেম, অডিও ও ভিডিওর অসাধারণ অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

অবিশ্বাস্য মূল্যের এই গেমিং স্মার্টফোনটি গেমারদের জন্য নিশ্চিতভাবেই দারুণ একটি ডিভাইস তা প্রায় নিশ্চিত করে বলা যায়।

অ্যান্ড্রয়েড ১০ এর উপর ভিত্তি করেই তৈরি রিয়েলমি ইউআই তরুণ গ্রাহকদের পছন্দ এবং নান্দনিকতাকে বিবেচনায় রেখে ডিজাইন করা, যা তাদের অ্যান্ড্রয়েড অভিজ্ঞতায় যোগ করবে নতুন এক মাত্রা।

ডুয়াল মোড মিউজিক শেয়ার, থ্রী-ফিঙ্গার সিলেক্টেড স্ক্রিনশট ইত্যাদি ফিচার তরুণ ব্যবহারকারীদের আরও মুগ্ধ করবে। প্রচলিত ডিজাইনের বাইরেও রিয়েলমি নারজো ৩০এ- তে রয়েছে ট্রেন্ডি ডায়াগোনাল স্ট্রাইপ ডিজাইন, যা একটি স্টাইলিশ লুক প্রতিফলিত হবে।

৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজযুক্ত রিয়েলমি নারজো ৩০এ লেজার ব্ল্যাক এবং লেজার ব্লু কালারে পাওয়া যাবে মাত্র ১২,৯৯০ টাকায়। নিজেকে অন্যদের থেকে আরও এগিয়ে রাখতে চাইলে দুর্দান্ত গেমিং পারফরমেন্সের রিয়েলমি নারজো ৩০এ ব্যবহার দরকার। কেনার জন্য ক্লিক করুন: https://rebrand.ly/narzo30A_FlashSale_Daraz

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...